পুত্রবধূর হাতে প্রাণ গেলো শাশুড়ির

|

সিনিয়র করেসপনডেন্ট,মানিকগঞ্জ:

মানিকগঞ্জের সিংগাইরে পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে শাশুড়িকে হত্যার অভিযোগ ওঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন শ্বশুরও। অভিযুক্ত পুত্রবধূ আইরিন আক্তারকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জানুয়ারি) মধ্যরাতে উপজেলার জামসা ইউনিয়নের মাটিকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তহুরা বেগম ওই গ্রামের সোনামুদ্দিন বিশ্বাসের স্ত্রী। সিংগাইর থানার ওসি জিয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আড়াই মাস আগে নিহত তহুরা বেগমের ছেলে রাসেল বিশ্বাসের সাথে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা গ্রামের আইরিন আক্তারের বিয়ে হয়। নয় দিন আগে বিদেশে যান রাসেল। বিয়ের পর থেকেই শ্বাশুড়ি বউয়ের মধ্যে পারিবারিক কলহ চলছিলো।

ঘটনার দিন রাতে শ্বশুড় ঘুমিয়ে যাওয়ার পর শ্বাশুড়ি ও ছেলের বউ ঘরে বসে টিভি দেখছিলেন। এ সময় পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শাশুড়িকে টর্চ লাইট দিয়ে মাথায় আঘাত করেন পুত্রবধূ আইরিন। পরে চিৎকার দিলে মুখে কাপড় দিয়ে চেপে ধরে এলোপাতারি ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে আইরিন। পরে শ্বাশুড়ির মরদেহ গুম করার চেষ্টা করে সে। এ সময় শ্বশুরের ঘুম ভেঙ্গে গেলে তিনি ঘটনা টের পেয়ে যান।শ্বশুর এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে জখম করা হয়। পরে তার কাছ থেকে জোর করে ছুরি ছিনিয়ে নেন শ্বশুর। চিৎকারে শুনে প্রতিবেশিরা এগিয়ে এসে আইরিনকে আটক করেন।

সিংগাইর থানার ওসি জিয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। অভিযুক্ত আইরিন আক্তারকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply