দোহারে পেট্রোল ঢেলে বাড়িতে আগুন দেয়ার অভিযোগ, দগ্ধ ২

|

ছবি: সংগৃহীত

মেডিকেল প্রতিবেদক:

ঢাকার দোহার উপজেলার দিতপুর এলাকায় পেট্রোল ঢেলে একটি বাড়িতে আগুন দেয়ার অভিযোগ উঠেছে। এতে এক দম্পতি দগ্ধ হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

দগ্ধরা হলেন- জুলহাস (৫৩) ও তার স্ত্রী ফাহিমা আক্তার (৩৫)। এছাড়া তাদের দুই সন্তান জান্নাত (১৩) ও জুনায়েদ (৮) এবং জুলহাসের ভাতিজি তাবাসসুম (১০) ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।

ডা. তরিকুল ইসলাম বলেন, সন্ধ্যায় দোহার থেকে নারী ও শিশুসহ পাঁচজন জরুরি বিভাগে আসেন। এদের মধ্যে নারী-শিশুসহ চারজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। জুলহাস নামে একজনকে ভর্তি দেয়া হয়েছে। জুলহাসের শরীরের ৩ শতাংশ দগ্ধ হয়েছে। এবং ফাহিম আক্তারের সামান্য দগ্ধ হয়। এছাড়া তিন শিশু ধোয়ায় অসুস্থ হয়ে পড়লে পরে তাদের চিকিৎসা দেয়া হয়েছে।

দগ্ধ ফাহিমা আক্তার বলেন, ভোর রাতের দিকে কে বা কারা ঘরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এতে মুহূর্তেই ঘরে আগুন লেগে যায়। এ সময় আমরা বাচ্চাদের নিয়ে বাথরুমে আশ্রয় নেই। পরে বাথরুমের দেয়াল ভেঙে আমাদের বের করে আনা হয়।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply