হিংসার আগুনে জ্বলছে বিএনপি, তারা ঈর্ষাকাতর: ওবায়দুল কাদের

|

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনগণের ৪২ শতাংশ উপস্থিতি ও তাদের ভোটের মাধ্যমে একটা সরকার নির্বাচিত হবার পর হিংসায় জ্বলছে বিএনপি। কারণ, তারা অংশগ্রহণ না করার পরেও বিপুল সংখ্যক মানুষ ভোট দিয়েছে। শেখ হাসিনা ও তার দলকে নির্বাচিত করেছে। এখন বিএনপি হিংসার আগুনে জ্বলছে, তারা ঈর্ষাকাতর।

রোববার (২১ জানুয়ারি) সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

শান্তিপূর্ণ কর্মসূচি পালনে বিএনপির অধিকার আছে বলেও এ সময় মন্তব্য করেন ওবায়দুল কাদের। বলেছেন, বিএনপি আন্দোলনের নামে ২৮ অক্টোবরের মতো কর্মকাণ্ড করলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে। আন্দোলনের নামে কোনো ধরনের সন্ত্রাসী কাজে জড়ালে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারিও দেন তিনি।

দ্রব্যমূল্যের বিষয়েও এ সময় কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। বলেন, পৃথিবীজুড়েই দ্রব্যমূল্য পরিস্থিতি জটিল অবস্থার মধ্যে রয়েছে। যুদ্ধ বাড়ছে, পণ্যের দামও লাফিয়ে লাফিয়ে বাড়ছে। তবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাণিজ্য মন্ত্রণালয় কাজ করছে। সরকার যথাসাধ্য চেষ্টা করছে। দ্রব্যমূল্য বাড়লে তার দায় সরকার এড়াতে পারে না।

ওবায়দুল কাদের আরও বলেন, সরকার কারও স্বীকৃতির জন্য বসে আছে, এমন দেউলিয়া মনে করার কোনো কারণ নেই। আন্দোলনকে বিএনপি হাসি-তামাশায় পরিণত করেছে।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply