মঠবাড়িয়ায় আ. লীগ নেতাকে মারধরের অভিযোগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা দায়ের

|

পিরোজপুর করেসপনডেন্ট:

পিরোজপুরের মঠবাড়িয়ার সাপলেজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মজিবর রহমান মোল্লা (৫৮) কে প্রকাশ্যে মারধরের অভিযোগ ওঠেছে ইউপি চেয়ারম্যান মো. মিরাজ ও তার সহযোগীদের বিরুদ্ধে।

এ ঘটনায় ভূক্তভোগী মজিবর বাদী হয়ে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মঠবাড়িয়া থানায় তার আপন ভাগ্নে মিরাজসহ তার আরও ৫ সহযোগী ও অজ্ঞাতনামা ১৫-২০ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মজিবর ও তার ভাগ্নে মিরাজের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তারা মামা ভাগ্নে আলাদা দুই প্রার্থীর পক্ষে কাজ করেছিলেন। তবে এ নির্বাচনেও মিরাজের সমর্থিত প্রার্থী বিজয়ী হয়। এ নিয়ে মজিবর এবং তার ভাগ্নে মিরাজের মধ্যে দ্বন্দ্ব চলছিল। সবশেষ গত ২২ জানুয়ারি দুপুরে মজিবর সাপলেজা বাজারে একটি স্বর্ণের দোকানে অবস্থান করছিলেন। তখন মিরাজ ও তার সহযোগীরা লাঠি ও দেশীয় অস্ত্রসহ স্বর্ণের দোকানে প্রবেশ করেশ মজিবরের ওপর হামলা চালায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

এদিকে, মজিবরকে মারধোরের অভিযোগ অস্বীকার করেছে মিরাজ।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, বাজারে প্রকাশ্যে মঠবাড়িয়ার সাপলেজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকে মারধরের অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে। আগেও তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply