খুলনায় বিছানায় পড়েছিল দুই শিশুর মরদেহ, আড়ায় ঝুলছিলেন মা

|

খুলনা ব্যুরো:

খুলনার ডুমুরিয়ায় দুই শিশু সন্তানসহ এক মায়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে উপজেরার কোমলপুর গ্রামে নিজ ঘর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ডলি বেগম (৩০) ও তার সাতবছর বয়সী ছেলে আদনান ওমর এবং চারবছর বয়সী মেয়ে ফাতেমা। ডলি বেগম কোমলপুর গ্রামের মান্নান সরদারের স্ত্রী।

জানা যায়, ডলি বেগমের স্বামী আব্দুল মান্নান সরদার একটি বই কোম্পানির মার্কেটিং অফিসার। প্রতিদিন সকালে তিনি বাড়ি থেকে কর্মস্থল খুলনার উদ্দেশে বেরিয়ে যান। তবে শনিবার ছুটি থাকার কারণে কাজের চাপ কম থাকায় তিনি উপজেলা সদর ডুমুরিয়া বাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হন। বেলা সাড়ে ১১টার দিকে তিনি বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান। এ সময় তিনি তার মা ও স্ত্রী-সন্তানদের ডাকাডাকি করে সাড়া না পেয়ে পাশে চাচাতো ভাইয়ের বাড়িতে যান। সেখানে তার স্ত্রী ও সন্তানদের না পেয়ে মাকে নিয়ে বাড়ি ফিরে আসেন। পরে দরজা খুলে স্ত্রী ডলি বেগমকে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় এবং তার শিশু সন্তান ফাতেমা ও ওমরের লাশ ঘরে পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে প্রতিবেশীরা এসে এ ঘটনা জানতে পারেন।

তাই স্থানীয়দের ধারণা, ডলি তার দুই সন্তানকে বিষ খাওয়ানোর পর নিজেও আত্মহত্যা করেছেন। তবে এই ঘটনার কারণ সম্পর্কে পুলিশ নিশ্চিত করে এখনই কিছু বলতে পারেনি।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন খুলনা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ ইকবাল। তিনি বলেন, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই রহস্য জানা যাবে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply