জয় ‍ও ম্যাচসেরার পুরস্কারে শততম টি-টোয়েন্টি রাঙালেন ওয়ার্নার

|

নিজের শততম আন্তর্জাতিক টি-টোয়েন্টি পারফরম্যান্স দিয়েই স্মরণীয় করে রাখলেন অজি তারকা ডেভিড ওয়ার্নার। তার আগ্রাসী ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হাইস্কোরিং প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া জয় পেয়েছে ১১ রানে। ৩৬ বলে ৭০ রানের বিধ্বংসী ইনিংস খেলে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন সম্প্রতি টেস্ট-ওয়ানডেকে বিদায় বলা ওয়ার্নার।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) হোবার্টে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে টস হেরে আগে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ২১৩ রানের বিশাল পুঁজি গড়ে অজিরা। জবাবে ৮ উইকেট হারিয়ে ২০২ রানে থামে ক্যারিবিয়ানদের ইনিংস।

এদিন ব্যাট করতে নেমে শুরুতেই ঝড় তোলেন দুই ওপেনার ওয়ার্নার ও জশ ইংলিশ। পাওয়ারপ্লেতে এই জুটি মিলে তোলেন ৭৭ রান। ৮ ওভার স্থায়ী এই জুটিতে আসে ৯৩ রান। জেসন হোল্ডারের বলে ক্যাচ আউট হয়ে ইংলিশ ফিরলে ভাঙে এই জুটি। অপরদিকে, ওয়ার্নার খেলেন ৩৬ বলে ৭০ রানের মারকুটে ইনিংস। শেষদিকে টিম ডেভিডের ১৭ বলে ৩৭ রানে অপরাজিত ইনিংসে ২১৩ রানের সংগ্রহ পায় অজিরা।

২১৪ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে ভালো শুরু পায় ওয়েস্ট ইন্ডিজও। দুই ওপেনার ব্রান্ডন কিং ও জনসন চার্লস ৮৯ রানের জুটি গড়েন। তবে ক্যারিবিয়ানদের মিডল অর্ডার ছিল ব্যর্থ। শেষদিকে জেসন হোল্ডার ১৫ বলে ৩৪ রান করলেও ১১ রানের ব্যবধানে পরাজয় মানতেই হয় উইন্ডিজকে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply