ফাইনালের টিকিট না পেয়ে ক্ষুব্ধ দর্শকরা

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালের টিকিট নিয়ে তৈরি হয়েছে অরাজকতা। সকাল ৯টায় টিকিট বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও দুপুর দেড়টা পর্যন্ত টিকিট বিক্রি শুরু হয়নি বুথগুলোতে। রাত এবং ভোর থেকে লাইনে দাঁড়িয়ে থাকা ক্রিকেটপ্রেমীরা ক্ষুব্ধ বিসিবি’র এমন তুঘলকি কারবারে। দর্শকদের অভিযোগ, কালোবাজারীদের হাতে টিকিট দিতেই এমন অরাজকতা।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় বিপিএলের দশম আসরের ফাইনালে মুখোমুখি হবে লিটন দাসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও তামিম ইকবালের ফরচুন বরিশাল। দুই দলেরই রয়েছে বিশাল ফ্যান বেজ। শিরোপার লড়াই মাঠে বসে উপভোগ করার জন্য ভোর থেকেই ক্রিকেটপাড়ায় দর্শকদের ভীড়। যার ফলশ্রুতিতে ফাইনালে টিকিট রীতিমত সোনার হরিণে পরিণত হয়েছে।

সকাল থেকে টিকিটের অপেক্ষায় লাইন দিয়ে অপেক্ষা করছেন সাধারণ মানুষ। তবে, বেলা গড়িয়ে এলেও এখন পর্যন্ত টিকিট বিক্রির কোনো লক্ষণ নেই। লম্বা সময় অপেক্ষার পর ক্ষুব্ধ হয়ে উঠেছেন সাধারণ সমর্থকরাও। কেন বুথে টিকিট ছাড়া হচ্ছে না, সেই বিষয়েও কোনো কিছুই জানায়নি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

সামাজিক যোগাযোগমাধ্যমেও ক্ষোভ উগড়ে দিয়েছেন অনেকেই। দুপুরের কাঠফাটা রোদে জড়ো হয়ে অনেকেই স্লোগান দিচ্ছেন বিসিবি এবং টিকিট বিক্রির প্রক্রিয়ার ওপর। অনলাইনে টিকিটের প্রতি আস্থাহীনতায় অনেকে আগেভাগেই জড়ো হয়েছেন মিরপুরে। এর আগে কোয়ালিফায়ারে অনলাইনে টিকিট কেটেও মাঠে ঢুকতে না পারার অভিযোগ করেছিলেন কেউ কেউ।

এদিকে বিসিবির ওয়েবসাইটে টিকিট কাটতে গেলেও দেখা গেছে সেখানে টিকিট ক্রয়ের সুযোগ নেই। ফাইনালের একদিন আগেও সেখানে ঝুলছে ‘No upcoming matches. Tickets are currently unavailable.’ লেখা একটি বার্তা। আবার টিকিট কবে নাগাদ ছাড়া হবে কিংবা ফাইনালের টিকিটের দাম কত হতে পারে, সেই সম্পর্কেও আনুষ্ঠানিক কোনো তথ্য বিসিবি থেকে জানানো হয়নি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply