গাজীপুরে বাগান থেকে নারীর দগ্ধ মরদেহ উদ্ধার

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুরের শ্রীপুর উপজেলার একটি কলা বাগানের ভেতর থেকে এক নারীর দগ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের গুতার বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নারীর নাম, মালেকা বেগম (৩৫)। তিনি একই এলাকার বাচ্চু মিয়ার স্ত্রী।

নিহতের বড় ছেলে মানিক জানান, তার মা মালেকা স্থানীয় কারখানায় কাজ করতেন। বুধবার রাতে তার ডিউটি ছিলো। পরে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তার বাবা তাকে ফোন দিয়ে জানান, তার মাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। একপর্যায়ে বাড়ি থেকে ২০০ গজ দূরে কলা বাগানে তার মায়ের আগুনে দগ্ধ মরদেহ দেখতে পান।

নিহতের বাবা মমতাজ উদ্দিন জানান, বিয়ের পর থেকেই তার জামাতা মেয়েকে নির্যাতন করত। তার অভিযোগ, মালেকাকে তার স্বামী বাচ্চু মিয়া শ্বাসরোধ করে হত্যার পর আগুনে পুড়িয়ে মরদেহ ফেলে গেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান জানান, নিহতের স্বামীকে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞসাবাদ করা হচ্ছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply