ভারতের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে হচ্ছে মুকেশ আম্বানিপুত্রের

|

কেবলমাত্র নিজ দেশেই নয়, বিশ্বের শীর্ষ ধনীদের তালিকায় উপরের সারিতে খুঁজে পাওয়া যায় ভারতীয় ধনকুবের ও ব্যবসায়ী মুকেশ আম্বানিকে। তার বাড়িতে এখন খুশির হাওয়া বইছে। উপলক্ষ আম্বানি পরিবারের ছোট ছেলের বিয়ে।

আয়োজনে কোনো কার্পণ্য দূরে থাক, কি রাখেননি মুকেশ সেটিই এখন আলোচনায় এসেছে। ছেলের বিয়ে উপলক্ষে শুধুমাত্র আত্মীয়স্বজনের পুনর্মিলনই নয়, বলিউডের রিইউনিয়ন যেন করে ফেলেছেন তার বাড়িতে। বিশ্বের বড় বড় সেলিব্রিটি থেকে শুরু করে অ্যাথলেট সবার পদচারণায় মুখরিত গুজরাটের জামনগর।

এসেছেন মার্কিন পপ সিঙ্গার রিহানা। থাকছেন বলিউডের সমস্ত তারকা, ভারতের বড় বড় খেলোয়াড় থেকে ব্যবসায়ীরাও। আর ছেলের বিয়েতে যেন খরচের রেকর্ড গড়তে চলেছেন মুকেশ অম্বানী। ভারতের ইতিহাসে সবচেয়ে বেশি খরচে গাঁটছড়া বাঁধতে চলেছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট।

১ থেকে ৩ মার্চ অনুষ্ঠিত হচ্ছে অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান। এই তিনদিনের অনুষ্ঠানেই খরচ হতে চলেছে ১ হাজার কোটি টাকা। বিয়ের খরচ রয়েছে আলাদা। এটাই ভারতের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে হতে চলেছে। সবমিলিয়ে অনায়সে হাজার কোটি টাকার বেশি খরচ হবে এই অনুষ্ঠানে।

অবশ্য, এর আগেও এই রেকর্ড আম্বানি পরিবারেরই ছিল। ২০১৮ সালে মেয়ে ঈশা আম্বানির বিয়েতে মুকেশ খরচ করেছিলেন ৭০০ কোটি টাকা। বিয়েতে ৯০ কোটি টাকার লেহেঙ্গা পরে বিশ্বরেকর্ড গড়েছিলে আম্বানি তনয়া। ঈশার বিয়ের রেকর্ড এবার ভাঙতে চলেছেন তারই জমজ ভাই অনন্ত। বাজেট যেখানে হাজার কোটি টাকারও বেশি!

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply