চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক 

|

রোমান্টিক নায়ক হিসেবে মূলত কার্তিক আরিয়ানের পরিচিতি। তবে এবার নতুন সিনেমার লুক দিয়ে দর্শককে একেবারে চমকে দিলেন তিনি। তার অভিনীত নতুন ছবি ‘চান্দু চ্যাম্পিয়ন’-এর পোস্টার মুক্তি পেয়েছে। যেখানে ভিন্ন এক কার্তিকের দেখা পেয়েছেন তার ভক্তরা। খবর এনডিটিভির।

সিনেমাটির পোস্টারে স্পষ্ট কার্তিকের সিক্স প্যাক অ্যাবস। তার পেশিবহুল শরীর উন্মুক্ত। গায়ে কাদা মাখা। ঘেমে যেন গোসল করে দৌড়াচ্ছেন কার্তিক। পরনে কেবল এক টুকরো কাপড়। ছবিটি পোস্ট করে লেখা হয়েছে, ‘যে মানুষটি আত্মসমর্পণ করতে চায়নি’। সব মিলিয়ে ‘চান্দু চ্যাম্পিয়ন’-এ ফার্স্ট লুক পোস্টারে কার্তিককে দেখে নড়েচড়ে বসেছে নেটিজেনরা।

আগামী ১৪ জুন মুক্তি পাচ্ছে ‘চান্দু চ্যাম্পিয়ন’। এই ছবির পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় কার্তিক আরিয়ান লিখেছেন, চ্যাম্পিয়ন আসছে। এই ছবির প্রথম পোস্টার শেয়ার করতে পেরে আমি ভীষণ এক্সাইটেড ও গর্বিত। এটা আমার ক্যারিয়ারের সবচেয়ে স্পেশ্যাল এবং চ্যালেঞ্জিং ছবি।

চান্দু চ্যাম্পিয়ন ছবিটির পরিচালনায় কবীর খান। প্রযোজনার দায়িত্ব সামলেছেন সাজিদ নাদিয়াওয়ালা। এই ছবিতে একজন স্পোর্টসম্যানের কথা ফুটে উঠবে। মুরলিকান্ত পেটকরের জীবনীকে তুলে ধরা হবে, যিনি প্যারাঅলিম্পিকে (ফ্রিস্টাইল সুইমিং বিভাগে) ভারতকে প্রথম সোনা এনে দিয়েছিলেন।

‘সনু কে টিটু কি সুইটি’, ‘পেয়ার কা পঞ্চনামা-২’, ‘পতি পত্নী অউর ওহ’, ‘লুকা ছুপি’, ‘সত্যপ্রেম কি কথা’ দিয়ে দর্শকের মনে রোম্যান্টিক ইমেজ তৈরি হয়ে গেছিল কার্তিক আরিয়ানের। মুক্তির অপেক্ষায় রয়েছে দুটি ছবি– ‘চান্দু চ্যাম্পিয়ন’ ও ‘ভুল ভুলাইয়া-৩’। এবার নিশ্চয়ই খোলস ছেড়ে বের হতে যাচ্ছেন কার্তিক।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply