বিবাহবার্ষিকীতে স্ত্রীকে সামনে নিয়ে এলেন মীর, জানালেন শুভেচ্ছা

|

পশ্চিমবঙ্গের সঞ্চালক-অভিনেতা মীর আফসার আলি। তাকে মূলত কলকাতার মানুষ সকালম্যান নামেই চেনেন। সকালবেলা রেডিও মির্চিতে তার কণ্ঠ শুনে অনেকেই শুরু করতেন দিন। তারকাখ্যাতি থাকলেও নিজের পারিবারিক জীবনকে মির কখনওউই সেভাবে সামনে নিয়ে আসেননি। তবে এবার বিবাহবার্ষিকীকে কেন্দ্র করে স্ত্রী কন্যাকে পরিচয় করিয়ে দিলেন সবার সামনে।

১৯৯৭ সালের ১৬ মে বিয়ে করেন মীর। দেখতে দেখতে পেরিয়ে এসেছেন ২৭ বছর। মীর-পত্নী পেশায় ডাক্তার। স্ত্রীর নাম সোমা ভট্টাচার্য।

বিবাহবার্ষিকীতে স্ত্রীকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন মিরাক্কেল খ্যাত মীর। সেখানে স্ত্রীর সাথে ছবি দিয়ে তাকে লিখেছেন ‘হ্যাপি অ্যানিভার্সারি ডাক্তার। ২৭ বছর, তারপর আর কে গোনে…’।

এতে নেটিজেনরা বেশ কিছু কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, আবারও প্রমাণ হলো, দুইজন মানুষ এক সাথে থাকতে থাকতে এক রকম হয়ে যান। আরেকজনের মন্তব্য, মিসেস ক্যাপ্টেন খুব সুন্দরী। আপনাদের দুজনকেই বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা।

খুব ছোট্ট পরিসরেই বিয়েটা করেছিলেন সোমা আর মীর। দুজনেই তখন ক্যারিয়ারে প্রতিষ্ঠা পাওয়ার লড়াই করছেন। তাই সাদামাটা আয়োজন হয়েছিল কাছের বন্ধু ও গুটিকয়েক পরিবারকে নিয়ে। প্রথমে রেজিস্ট্রি, আর তারপর হিন্দু মতেই বিয়ে করেছিলেন সোমা আর মীর। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে, নাম মুসকান।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply