চোর সন্দেহে যুবককে গাছে বেঁধে পিটিয়ে হত্যা     

|

পিরোজপুর প্রতিনিধি:

ঝালকাঠিতে চোর সন্দেহে এক যুবককে গাছে বেঁধে পিটুনি দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। রোববার (১৯ মে) দিবাগত গভীর রাতে জেলার নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপর গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম রিয়াজ ফকির (২৪)। তিনি পিরোজপুর ভান্ডারিয়া উপজেলার চরখালী এলাকার নুরু ফকিরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার রাত ২টার দিকে নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপর এলাকায় মৃত এলেম গাজীর গোয়ালঘরের বেড়ার টিন খোলার শব্দ পেয়ে পরিবারের লোকজন ভয় পেয়ে চিৎকার শুরু করে। এসময় স্থানীয় কয়েকজন এসে ওই যুবককে আটক করে গাছে বেঁধে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ খবর পেয়ে সোমবার সকালে মরদেহ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. টি এম মেহেদী হাসান সানি বলেন, ওই যুবককে মৃত অবস্থায় ঝালকাঠি হাসপাতালে আনা হয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী স্থানীয় গ্রাম পুলিশের বরাত দিয়ে জানান, গোয়ালঘরের টিন খোলার শব্দ পেয়ে ঘরের লোকজন বাইরে এসে ওই যুবককে ধাওয়া দেয়। এরপর এলাকাবাসী তাকে ধরে পিটিয়ে হত্যা করে। তিনি আরও জানান, হত্যার ব্যাপারে থানায় লিখিত কোনো অভিযোগ আসেনি। এখনও এ ঘটনায় মামলা হয়নি।

মরদেহ নিতে আসা নিহত ওই যুবকের বাবা নুরু ফকির বলেন, আমার ছেলে চোর নয়। সে জেলে, মাছ ধরে বিক্রি করে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে দায়ীদের বিরুদ্ধে হত্যা মামলা করা হবে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply