ভাড়া নিয়ে তর্ক, যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইকচালক খুন

|

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে ভাড়া নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। সোমবার (২০ মে) সন্ধ্যায় সদর উপজেলার হাজীপুর বৌবাজারে এ হত্যার ঘটনা ঘটে। 

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অজয় দাস (২২) নামের একজনকে আটক করেছে পুলিশ। তিনি ওই ইজিবাইকের যাত্রী ছিলেন বলে জানিয়েছে পুলিশ। 

নিহত ইজিবাইকচালক ইউনুস মিয়া (৩৭) রায়পুরা উপজেলার বটতলী এলাকার শফি উদ্দিনের ছেলে। তিনি শহরতলীর হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহালম মিয়ার বাড়িতে পরিবারসহ ভাড়ায় থাকতেন। 

নিহতের স্ত্রী আকলিমা বেগম জানান, প্রতিদিনের মতো আজ দুপুরের দিকে ইজিবাইক নিয়ে বের হন তার স্বামী ইউনুস মিয়া। সন্ধ্যায় তাকে ছুরিকাঘাতে হত্যার খবর পান তারা। খবর পেয়ে নরসিংদী সদর হাসপাতালে গিয়ে ইউনুস মিয়ার রক্তাক্ত মরদেহ দেখতে পান।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, ভাড়া নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে অজয় দাস নামের এক যাত্রী ইজিবাইকের চালক ইউনুসকে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। অভিযুক্ত যাত্রী অজয় দাসকে আটক করে থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে হত্যার বিস্তারিত কারণ বলা যাবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply