ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পড়ে যুবক নিখোঁজ

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার ফুলছড়িতে ব্রহ্মপুত্র নদে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে এক যুবক নিখোঁজ হয়েছে। নিখোঁজ যুবক কামরুল ইসলামের (১৮) বাড়ি উপজেলার এরেন্ডাবাড়ি  ইউনিয়নের হরিচন্ডি গ্রামে। শুক্রবার (২৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাউয়াবাধা নামক এলাকায় ওই যুবকের নিখোঁজ হয়।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টার দিকে হরিচন্ডি ঘাট হতে ৩০/৪০ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা বালাসিঘাটে আসছিলো। এ সময় নৌকাটি কাউয়াবাধা এলাকায় আসলে হঠাৎ করে নৌকা থেকে এক যুবক নদে পড়ে ডুবে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন তাকে উদ্ধারে চেষ্টা চালায়। কিন্তু তার কোন সন্ধান মেলেনি। 

নিখোঁজ কামরুল ইসলামের মামা নুরুন্নবী মিয়া জানান, কামরুলের সঙ্গে নৌকায় ছিলাম। সে শারীরিকভাবে অসুস্থ ছিলো। গাইবান্ধা শহরে ডাক্তার দেখানোর জন্য নৌকাযোগে বাড়ি থেকে বালাসীঘাটে আসার পথেই এ দুর্ঘটনা ঘটে বলেও জানান তিনি।

খবর পেয়ে ফুলছড়ি ফায়ার সার্ভিস ও রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি তারা।

উল্লেখ্য, বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি ফায়ার সার্ভিসের টিম লিডার কাজল মিয়া। তিনি জানান, নদে স্রোত থাকার পরও উদ্ধার কার্যক্রম চালানো হয়। ওই স্থানে অনেক খোঁজাখুঁজি করেও সেই যুবককে পাওয়া যায়নি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply