লক্ষ্মীপুরে সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু

|

লক্ষ্মীপুরের রায়পুরে সেপটিক ট্যাংকে নেমে দুই যুবকের নিহত হওয়ার ঘটনা ঘটেছে। আজ রোববার (২৬ মে) বিকেলে রায়পুর পৌরশহরের মীরগঞ্জ সড়কের ফারুকিয়া মাদরাসার সামনে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে নেমে নিহত হয় তারা। এ ঘটনায় সাকিব হোসেন (২৩) নামে এক যুবক আহত হন।

নিহত দুজনের নাম কাদের হোসেন (২১) ও রবিন হোসেন (২৮)। সেপটিক ট্যাংক থেকে তাদের উদ্ধার করে রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অসুস্থ সাকিবকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত কাদের মীরগঞ্জ সড়কের বয়াতি বাড়ির খোরশেদ আলমের ছেলে এবং রবিন একই বাড়ির জাকির হোসেনের ছেলে। আহত সাকিব হোসেনও একই বাড়ির বাসিন্দা। তারা পেশায় নির্মাণ শ্রমিক।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বিকেলে তিনজন শ্রমিক ঠিকাদার সোহেলের কথায় মাদরাসার সামনে নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংক সংস্কার কাজের জন্য যান। সেখানে প্রথমে কাদের ও রবিন ট্যাংকের ভেতর নামেন। তাদের সাড়া না পেয়ে ভেতরে ঢুকে দুজনকে পড়ে থাকতে দেখে সাকিব চিৎকার দেন। পরে আশপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেয়।

নিহত কাদেরের ছোট ভাই টুটুল বলেন, কাদের আমার বড় ভাই। তিনি নিহত হয়েছেন। ঠিকাদার সোহেল আমার ভাইকে নামিয়েছে। ঝুঁকি জেনেও তাদেরকে নামানো হয়েছে।

ফায়ার সার্ভিস জানায়, ঘটনার পর তারা খবর পেয়ে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের মৃত ঘোষণা করেন। অসুস্থ সাকিব হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত রবিনের বাবা বলেন, আমার ছেলে মারা গেছে। আমার বলার ভাষা নেই। আমি মামলায় যাব না।

অভিযুক্ত ঠিকাদার সোহেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

/এএম

  


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply