চুক্তি সম্পন্ন, অবশেষে রিয়াল মাদ্রিদে আসছেন এমবাপ্পে

|

ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজি থেকে বিদায় পর্ব আগেই সেরে ফেলেছেন কিলিয়ান এমবাপ্পে। তবে এখনো ঘোষণা আসছিলনা তার পরবর্তী গন্তব্য কোথায়। আসলে তাকে কোথায় দেখা যাবে তা নিয়ে যতটা না ধোঁয়াশা ছিলো, আবার ঠিক ততটাই পরিষ্কার ছিলো যে, সান্তিয়াগো বার্নাব্যুতে আসছেন তিনি। যদিও এটি এখন আর রহস্য নয়। ফরাসি তারকা যে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন সেটা এখন সময়ের অপেক্ষা মাত্র।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছিল এমবাপ্পে আগামী ১ জুলাই রিয়াল মাদ্রিদে যোগ দেবেন। শনিবার (১ জুন) রাতে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ঘরে তুলেছে লস ব্লাঙ্কোসরা। এর পরদিনই বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো বললেন, এমবাপেকে এখন থেকেই রিয়াল মাদ্রিদের খেলোয়াড়ই বলা যায়।

ফুটবলারদের দলবদলের খবর আগাম জানিয়ে দেয়া নিয়ে সাংবাদিক রোমানোর বিশেষ খ্যাতি রয়েছে। এই ক্রীড়া সাংবাদিক রবিবার বিকেল ৫টায় সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, চুক্তি হয়ে গেছে। এখন রিয়াল মাদ্রিদে যোগ দিতে প্রস্তুত কিলিয়ান এমবাপ্পে।

ফ্যাব্রিজিও রোমানোর পোস্ট

উল্লেখ্য, ২০১৭ সালে প্রথম এমবাপ্পেকে নিয়ে আগ্রহ দেখায় মাদ্রিদের ক্লাবটি। তবে ওই সময় রেকর্ড দ্বিতীয় সর্বোচ্চ দামে মোনাকো থেকে পিএসজিতে যোগ দেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার। প্যারিসে সাত মৌসুম কাটিয়ে শিরোপা জিতেছেন ১৫টি। এরমধ্যে ৪টি ফ্রেঞ্চ কাপসহ লিগ শিরোপা রয়েছে ৬টি। তবে অধরা থেকে গেছে চ্যাম্পিয়ন্স লিগ জয়। রিয়ালের সাদা জার্সিতে এবার সেই খরাটা কাটাতে চাইবেন এমবাপ্পে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply