নাটোরে বজ্রপাতে দুইজনের প্রাণহানি

|

প্রতীকী ছবি

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের নলডাঙ্গা ও গুরুদাসপুরে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) দুপুরে আলাদা বজ্রপাতের ঘটনায় তাদের মৃত্যু হয়। নিহতদের স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধিরা বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, নলডাঙ্গায় বারনই নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে মো. কামরুল হোসেন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়। এসময় আহত হন মো. মজনু (৪০) নামে অপর একজন। দুপুর দেড়টার দিকে উপজেলার কোমরপুর এলাকায় এ ঘটনা ঘটে। কামরুল উপজেলার কোমরপুর গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে। আহত মজনু একই গ্রামের আহমদ আলীর ছেলে।

ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান এসএম আশরাফুজ্জামান মিঠু বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুর আনুমানিক দেড়টার দিকে মজনু ও কামরুল গ্রামের গোরস্থান সংলগ্ন বারনই নদীতে জাল দিয়ে মাছ ধরছিলেন। এসময় বিকট শব্দে বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই কামরুলের মৃত্যু হয়। আহত হন মজনু। খবর পেয়ে পরিবারের লোকজনসহ স্থানীয়রা ঘটনাস্থল থেকে কামরুলের মরদেহ এবং আহত মজনুকে উদ্ধার করেন। বর্তমানে মজনু চিকিৎসাধীন রয়েছেন।

অপরদিকে, গুরুদাসপুর পৌর এলাকায় বজ্রপাতে আবেরা বগেম (৪০) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। তিনি গুরুদাসপুর পৌরশহরের আনন্দ নগর মহল্লার সাদ্দাদ হোসেনের স্ত্রী।

নিহতের স্বজন ও ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফজলুর রহমান ফজল বলেন, দুপুর ২টার দিকে আকাশে মেঘ দেখে নিহত আবেরা বেগম বাড়ির পাশে ডোবা থেকে হাঁস ফিরিয়ে আনতে গিয়েছিলেন। এসময় বৃষ্টি শুরু হলে একটি আম গাছের নিচে আশ্রয় নেন তিনি। এসময় তার পাশে বিকট শব্দে বজ্রপাত পড়লে তিনি সেখানেই লুটিয়ে পড়েন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply