নওগাঁয় বজ্রপাতে ৩ জনের মৃত্যু, আহত ২

|

ছবি: প্রতীকী

স্টাফ করেসপনডেন্ট, নওগাঁ:

নওগাঁর মান্দা এবং পত্নীতলা উপজেলায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া বজ্রপাতের ঘটনায় বদলগাছী উপজেলায় দুইজন গুরুতর আহত হয়েছে। শুক্রবার (৭ জুন) বিকেলে আলাদা সময়ে এসব ঘটনা ঘটে। 

পত্নীতলা থানার ওসি মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বজ্রপাতে উপজেলার নাগর গোলা গ্রামে খাদেমুল (৫০) ও গাহন গ্রামে মনিকা (৩৫) নামের দুই জনের মৃত্যু হয়েছে। স্থানীয়দের ভাষ্যমতে ঝড়বৃষ্টির সময় বাড়ির পাশে আম কুড়াতে যান খাদেমুল। এ সময় বজ্রপাত হলে সেখানেই তার মৃত্যু হয়। আর মনিকা বাড়ির উঠানে ধানের খড় শুকানোর সময় বজ্রপাত হলে তার মৃত্যু হয়।  

মান্দা থানার ওসি মোজ্জামেল হক জানান, বিকেল উপজেলার ভোলাম গ্রামে ধান শুকানোর কাজ করছিলেন শামসুল আলম (৩৪)। এসময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

বদলগাছী থানার ওসি  মাহবুবুর রহমান জানান, বিকেল ৫টার দিকে বদলগাছী উপজেলার ঘাবনা গ্রামের মাঠে গবাদীপশুকে ঘাস খাওয়াচ্ছিলেন আব্দুল খালেক এবং হবিবুর রহমান নামের দুই ব্যক্তি। ঝড়-বৃষ্টি শুরু হলে তারা সড়কের পাশে গাছের নিচে আশ্রয় নেয়। এসময় বজ্রপাত ঘটলে গাছের ডাল পড়ে তারা দুইজন মারাত্মকভাবে আহত হন। এছাড়া ঘটনাস্থলেই বজ্রপাতে মারা যায় তাদের দুটি ছাগল। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply