নওগাঁয় ১০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

|

স্টাফ করেসপনডেন্ট, নওগাঁ:

নওগাঁর নিয়ামতপুর উপজেলা থেকে ১০১ কেজি ওজনের একটি গাঁজার চালান আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রোববার (৯ জুন) ভোরে নিয়ামতপুর সান্তোষপাড়া এলাকা থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, সুমন বাপ্পি (৩৬) ও টুয়েল মন্ডল (৩৮)। তাদের বাড়ি নিয়ামতপুরে। সোমবার দুপুরে নওগাঁ গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরে পুলিশ।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারের খবর জানতে পায় ডিবি। এরপর সান্তোষপাড়া এলাকায় অভিযান চলানো হয়। অভিযানে ৩ ভাগে বিভক্ত হয়ে পুলিশ সদস্যরা মাদক কারবারীদের ঘিরে ফেলে। এর আগেই পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০ থেকে ১২ জন মাদক কারবারি গাঁজা ফেলে দৌড় দেয়। পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে সুমন বাপ্পি ও টুয়েল মন্ডলকে আটক করা হয়। পরে একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ৪টি পাটের বস্তা থেকে ৩৪টি প্যাকেটে মোট ১০১ কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশের কাছে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতের মাধ্যমে রিমান্ড চাওয়া হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply