বিটিএস তারকা জিনকে জড়িয়ে ধরার সুযোগ পাচ্ছেন ১০০০ ভক্ত

|

সেনাবাহিনী থেকে অব্যাহতি পাওয়ার পর আজই প্রথম ভক্তদের সঙ্গে দেখা করছেন বিটিএস খ্যাত সংগীত শিল্পী কিম সিওক জিন। বৃহস্পতিবার (১২ জুন) সিউলে এই কে-পপ তারকার জন্য অপেক্ষা করবেন হাজারও ভক্ত। এরমধ্যে ভাগ্যবান এক হাজার জন পাবেন এই সুপারস্টারকে জড়িয়ে ধরার সুযোগ। খবর বিবিসির।

মূলত, থ্রি আওয়ার ম্যারাথন নামের একটি ইভেন্ট দিয়ে জনসম্মুখে ফিরছেন জিন। ইভেন্টে অংশগ্রহণকারীদের মধ্যে র‍্যাফেল ড্র-এর মাধ্যমে সৌভাগ্যবান এক হাজার ভক্তকে নির্বাচিত করা হয়েছে। যারা জড়িয়ে ধরতে পারবে এই সুদর্শন তারকাকে।

প্রসঙ্গত, দক্ষিণ কোরিয়ায় প্রতিটি পুরুষ সদস্যকে বাধ্যতামূলকভাবে সেনাবাহিনীতে যোগ দিতে হয়। সে নিয়মানুযায়ী এতদিন সেনাবাহিনীতে সার্ভিস দিয়েছেন এই কে-পপ তারকা। দীর্ঘ ১৮ মাসের মিলিটারি সার্ভিস শেষে আজ ভক্তদের সাথে দেখা করছেন এই সংগীত শিল্পী।

বিশ্বের সবচেয়ে সুদর্শন তারকাদের তালিকায় রয়েছে জিনের নাম। জিনই প্রথম বিটিএস সদস্য হিসেবে সেনাবাহিনী থেকে অব্যাহতি পেয়েছেন। অন্য ছয় সদস্য- জে হোপ, ভি, আরএম, জিমিন, জাং কুক এবং সুগা এখনও সেনাবাহিনীতে সেবা দিচ্ছেন। ২০২৫-এ পুরো ব্যান্ড দল আবার এক সঙ্গে হবে, এমনটাই আশা করা হচ্ছে।

তবে জিনের ইচ্ছা ছিল অন্তত তিন হাজার ভক্তকে জড়িয়ে ধরার সুযোগ দেয়া। সেভাবেই ইভেন্ট কতৃপক্ষকে নির্দেশনা দিয়েছিলেন তিনি। তবে, বিশৃঙ্খলা এড়াতে মাত্র এক হাজার জনকেই দেয়া হচ্ছে এমন সুযোগ।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply