নেইমারের ইন্টার মায়ামিতে খেলার গুঞ্জন, যা বললেন মেসি

|

ছবি: সংগৃহীত

লিওনেল মেসি ও নেইমারের সম্পর্কটা দারুণ। কোনো দূরত্বই দু’জনের বন্ধুত্বে ভাটা পড়তে দেয়নি। বন্ধন এখনও অটুট সেই আগের মতোই। সাম্প্রতিক সময়ে গুঞ্জন উঠেছে, আমেরিকান মেজর সকার লিগে (এমএলএস) মেসি–সুয়ারেজদের দল মায়ামিতে যোগ দেবেন নেইমার। সেই গুঞ্জনের জবাবও দিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

সাংবাদিক ও টেলিভিশন ব্যক্তিত্ব হোয়াকিন আলভারেজকে দেয়া এক সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলেছেন। নেইমারের সঙ্গে নিয়মিত যোগাযোগ হয় জানিয়ে মেসি বলেন, আমার ও নেইমারের প্রায়ই কথা হয়। এমনকি লুইস সুয়ারেজসহ আমরা তিনজন গ্রুপ চ্যাটে একসঙ্গে কথা বলি। তাকে (ইন্টার মায়ামিতে) আনার বিষয়ে আমি জানি না। সত্যি কথা হচ্ছে, এটি বেশ কঠিন।

মেসি আরও বলেছেন, সত্যি হচ্ছে— বিষয়টি এখন কঠিন। সে এখন সৌদি আরবে। আমার ধারণা, সেখানে এখনও তার চুক্তির এক বছর বাকি আছে। সে কঠিন একটা বছর পার করেছে, সে লম্বা সময় ধরে চোটে পড়েছে। বিষয়টা এখন কঠিনই।

মেসি–নেইমারের জুটি বাঁধা এ মুহূর্তে কঠিন হলেও ভবিষ্যতে যেকোনো কিছু হতে পারে উল্লেখ করে আর্জেন্টাইন অধিনায়ক বলেন, এরপর আমি জানি না। জীবন এত বেশি মোড় নেয় যে এখানে যেকোনো কিছু হতে পারে। তবে আমার মনে হয়, এ মুহূর্তে উত্তর হচ্ছে না।

ইতোপূর্বে এক সাক্ষাৎকারে মেসিকে নিজের বন্ধু ও আয়না বলে মন্তব্য করেছিলেন নেইমার। বলেছিলেন দুজনের গভীর বন্ধুত্বের কথাও। দুইজনের অবস্থান এখন দুই মহাদেশে হলেও সম্পর্ক আগের মতোই অটুট বলে জানান নেইমার।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply