পালিয়ে মায়ের কাছে যেতে চেয়েছিল আইরিন, আটকে গেলো সাততলার কানির্শে

|

আইরিন, রাজধানীর ভাটারায় একটি বাসায় কাজ করেন গৃহকর্মী হিসেবে। ১৪ বছর বয়সী এই কিশোরী মায়ের কাছে যেতে চেয়েছিলেন। তবে গৃহকর্ত্রীর অনুমতি পায়নি।

কিন্তু মন যে মানছিল না আইরিনের। মায়ের কাছে যেতে হবেই। অবুঝ কিশোরী তাই যেকোনো উপায়ে পালাতে চেয়েছিলেন। আটতলা ভবনটির সাততলায় নামার পর কার্নিশে আটকে যায় সে। ভবনটির পঞ্চম তলায় পারভীন নামের গৃহকর্ত্রীর বাসায় কাজ করতো সে।

ভবনটি আটতলা হলেও সাততলার উপরে অংশজুড়ে বাসা ছিল না। অষ্টম তলার কিছু অংশজুড়ে বাসা ছিল। বাকি অংশ খোলা ছিল। যা ছাদবাগান হিসেবে ব্যবহার করা হতো। সেই পাশ থেকেই নিচে নামার চেষ্টা করে আইরিন।

তার কার্নিশে আটকে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে আইরিনকে উদ্ধার করেন। ভাটারা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বারিধারা ফায়ার সার্ভিস স্টেশন কর্তৃপক্ষ জানায়, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে সংস্থাটি। ফায়ার সার্ভিসের কর্মীরা আধা ঘণ্টার মধ্যে আইরিনকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন। পরে তাকে ভাটারা থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ভাটারা থানার উপ-পরিদর্শক (এস আই) এম এ জাহিদ জানান, আইরিনের বাবার নাম আল আমিন। বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিলকাউশীতে। আইরিনকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply