মুন্সীগঞ্জে বাস-সিএনজির সংঘর্ষে কলেজছাত্রসহ দুইজন নিহত

|

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজধিখান উপজেলার ঢাকা-বান্দুরা আঞ্চলিক সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। শনিবার (২২ জুন) সকাল সাড়ে ১১টার দিকে নবাবগঞ্জ ও সিরাজদিখানের সীমান্তবর্তী খারশুর তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকার দোহার উপজেলার সাতভিটা গ্রামের শেখ গিয়াস উদ্দিনের ছেলে শেখ আব্দুর রহমান (৬৭) ও দোহার পৌরসভার ইসলামপুর খালপাড় এলাকার শেখ রাজ্জাকের ছেলে মো. শাহীন (২৫)। এদের মধ্যে শাহীন স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণিতে অধ্যয়ণরত ছিলেন এবং শেখ আব্দুর রহমান নারিশা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ছিলেন।

স্থানীয়রা জানান, শনিবার সকালে জয়পাড়া কলেজমোড় এলাকা থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা কেরানীগঞ্জের কদমতলীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সিএনজিটি খারসুর তালতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় শেখ আব্দুর রহমান ও মো. শাহীনকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ জালাল।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply