বাংলাদেশ-ভারত দু’দলকেই শুভকামনা জানালেন মোদি

|

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের বাংলাদেশ-ভারত ম্যাচ। শনিবার (২২ জুন) অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় মুখোমুখি হবে দু’দল। ম্যাচ উপলক্ষে দুই দলকেই শুভকামনা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নয়াদিল্লির হায়দরাবাদ হাউসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এক দ্বিপক্ষীয় বৈঠক শেষে ভারতের প্রধানমন্ত্রী এ কথা বলেন। খবর, ইন্ডিয়া টুডে’র।

মোদি বলেন, আমি আজ সন্ধ্যায় বিশ্বকাপের ম্যাচের জন্য উভয় দলকে শুভকামনা জানাই। বাংলাদেশ ভারতের বৃহত্তম উন্নয়ন অংশীদার এবং আমরা বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে সর্বোচ্চ অগ্রাধিকার দিই।

প্রথমবারের মতো বিশ্বকাপের সুপার এইটে উঠেছে বাংলাদেশ। প্রথম ম্যাচে অজিদের কাছে হেরে সেমিফাইনালের স্বপ্নও অনেকটা ফিকে টাইগারদের। অপরদিকে সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচ জিতে বেশ ফুরফুরে মেজাজে মেন ইন ব্লু’রা। ২০১৪ বিশ্বকাপের পর গত ১০ বছরে তারাও ফাইনালে উঠতে পারেনি।

উলেখ্য, সেমিতে খেলতে হলে আজ ভারতের বিপক্ষে জিততে হবে টাইগারদের। এই ম্যাচে হারলেই শেষ হয়ে যাবে টাইগারদের শেষ চারের সম্ভাবনা। তবে ম্যাচে নতুন করে শঙ্কা জাগিয়েছে বৃষ্টি। অ্যান্টিগার আবহাওয়া বলছে, সেখানে সকাল ১০-১১ টার মধ্যে বৃষ্টির সম্ভাবনা প্রায় ৫০ শতাংশ।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply