রাজবাড়ীতে ভাই-‌বোনকে সাপের কামড়, সাপসহ হাসপাতালে স্বজনরা

|

রাজবাড়ী করেসপনডেন্ট:

রাজবাড়ী পাংশার কসবামাজাইলে রিফাত (১৫) ও জান্না‌তি (৬) নামে সাপে কাটা দুই ভাই-‌বোনকে হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে। এ সময় দংশন করা সেই সাপটিকেও মেরে হাসপাতালে নিয়ে হা‌জির হন তাদের স্বজনরা।

সোমবার (২৩ জুন) রাত সাড়ে ৮টার দি‌কে পাংশা উপ‌জেলা স্বাস্থ্য ক‌মপ্লেক্স হাসপাতা‌লে তাদের ভর্তি করা হয়। রিফাত ও জান্না‌তি পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়‌নের সুবর্ণখোলা গ্রামের উজির মন্ডলের সন্তান।

জানা‌ গেছে, রোববার (২৩ জুন) রাত ৮টার দিকে তাদের বাড়ির পাশ থেকে সাপ দংশন করে। পরে দ্রুত তাদের পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভ‌র্তি হয়। এ সময় তাদের দংশনকৃত সাপ‌টিকে মেরে সাথে আনা হয়।

সাপ দেখে এবং রোগীদেরকে পরীক্ষা করার পর কর্তব্যরত চিকিৎসক ডা. এনাম নিশ্চিত করেন এটি কোনো বিষধর সাপ নয়। তারপরও রোগীদের অবস্থা সম্পূর্ণ বিপদমুক্ত কিনা তা নিশ্চিত করতে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে এবং প্রয়োজনীয় চিকিৎসাসহ অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে।

পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন আহমেদ তিথী জানান, চি‌কিৎসা দিয়ে সাপে কাটা দুই রোগীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ভ‌র্তির পর থেকে তারা সু্স্থ আছেন। রোগীদের সা‌থে আনা সাপ‌টিকে বিষধর সাপ মনে হয়নি বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply