‘মহাগুরুত্বপূর্ণ’ ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

|

ফাইল ছবি

একটি ম্যাচের ওপর নির্ভর করছে তিন দেশের সেমিফাইনাল ভাগ্য। ‘যদি কিন্তুর’ হিসাব মিলিয়ে জিততে পারলে সেমিতে খেলবে বাংলাদেশ। আর বাংলাদেশ হারলে শেষ চারে জায়গা নেবে আফগানিস্তান। আবার শান্তরা জয় পেলেও সমীকরণ মেলাতে না পারলে সেমিফাইনাল খেলবে অস্ট্রেলিয়া।

এমন ‘মহাগুরুত্বপূর্ণ’ ম্যাচে টসে হেরে ফিল্ডিং করবে বাংলাদেশ। আফগান অধিনায়ক রশিদ খান টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। সেন্ট ভিনসেন্টের কিংসটাউন আর্নস ভেলে স্টেডিয়ামে দুদলের লড়াইটি শুরু হবে সকাল সাড়ে ৬টায়।

এই ম্যাচে টাইগাররা দুটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে। একাদশে ঢুকেছেন সৌম্য সরকার ও তাসকিন আহমেদ। বাদ পড়েছেন জাকের আলী অনিক ও শেখ মেহেদী। তবে আফগানিস্তান অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামছে।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান, লিটন দাস, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: রহমানুল্লাহ গুরবাজ, ইবরাহিম জাদরান, গুলবাদীন নাঈব, আজমতউল্লাহ ওমরজাই, মোহাম্মদ নবী, করিম জানাত,  রশিদ খান, নানগালিয়া খারোত, নুর আহমদ, নাভিন-উল হক ও ফজলহক ফারুকি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply