পাবনায় মাদকবিরোধী অভিযানে হামলা, পুলিশসহ আহত ৬

|

পাবনা করেসপনডেন্ট:

পাবনা শহরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মাদকবিরোধী অভিযানের সময় হামলার ঘটনা ঘটেছে। এতে দুইজন পুলিশ সদস্যসহ মোট ৬ জন আহত হয়েছেন। বুধবার (৩ জুলাই) সন্ধ্যায় শহরের রাধানগরের সিংগা প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর অভিযান চালিয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজিবসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

পাবনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এসআই জাকির হোসেন জানান, বুধবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান চলছিল। এ সময় রাজিব কমিশনার ও তার লোকজন হামলা চালায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের ওপরও হামলা চালানো হয়। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী জানান, বুধবার পাবনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল ওই এলাকায় অভিযানে যায়। এ সময় তাদেরকে আটকে রাখে পাবনা পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজিবসহ তার অনুসারীরা হামলা চালায়। এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চারজন ও দুইজন পুলিশ সদস্য আহত হন। পরে অভিযান চালিয়ে কাউন্সিলর রাজিবসহ ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলশের এই কর্মকর্তা।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply