অন্তঃসত্ত্বা পুত্রবধূকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে বউ-শাশুড়ির মৃত্যু 

|

প্রতীকী ছবি

সুনামগঞ্জ করেসপনডেন্ট: 

সুনামগঞ্জের ধর্মপাশার অন্তঃসত্ত্বা পুত্রবধূকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে বউ-শাশুড়ির মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ জুলাই) দুপুরের দিকে উপজেলার জানিয়ারচর মুগরাইন হাওরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়নের জানিয়ারচর গ্রামের রেজিয়া আক্তার ও তার ছেলে হক মিয়ার স্ত্রী পাপিয়া আক্তার (২০)।

পুলিশ জানায়, দুপুরের দিকে ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়নের জানিয়ারচর গ্রামের মুগারাইন হাওরে রেজিয়া আক্তারের অন্তঃসত্ত্বা পুত্রবধূ পাপিয়া আক্তার বাড়ির পেছনের পানিতে গোসল করতে যান। গোসল করতে গিয়ে পাপিয়া আক্তার পা পিছলে হাওরের পানিতে পড়ে স্রোতে ভেসে যায়। এ সময় চিৎকার শুনে শাশুড়ি রেজিয়া বাঁচাতে গেলে ৬ মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূ পাপিয়া আক্তার পানিতে নামলে সাতার না জানায় দুই জন তলিয়ে যান। পরে স্থানীয়দের সহায়তায় জাল দিয়ে হাওর থেকে দুই জনেরই মরদেহ উদ্ধার করা হয়। 

বউ-শ্বাশুড়ির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ধর্মপাশা ওসি কর্মকর্তা মো. শামসুদ্দোহা জানান, হাওরের স্রোতে পুত্রবধু ও শাশুড়ি বাড়ির পাশের হাওরে গোসল করতে নেমে নিহত হয়েছেন।

তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply