নরসিংদীতে রেললাইনের পাশে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মা-মেয়ে নিহত

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীতে রেললাইনের পাশে ছবি তুলতে গিয়ে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক শিশুসন্তান গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে নরসিংদী রেলস্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নরসিংদীর শিবপুর উপজেলার মুন্সেফের চর এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী সাবিনা বেগম (২৮), ও তার কন্যা শিশু মাইমুনা (২)। আহত শিশুর নাম সিনহা (৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় সাবিনা বেগম তার দুই কন্যাসন্তান ও এক শিশু ভাগ্নেকে নিয়ে নরসিংদী রেলস্টেশনে আসেন। একপর্যায়ে রেলস্টেশন প্লাটফর্ম ছেড়ে রেললাইনের পাশে দুই শিশু সন্তানকে নিয়ে ছবি তুলতে যান সাবিনা বেগম। এ সময় চট্রগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের হর্ণের শব্দ শুনে শিশু সন্তান সিনহা দৌড় দেয়। এ সময় তাকে বাঁচাতে সাবিনা বেগম কোলে থাকা সন্তানকে নিয়ে এগিয়ে গেলে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তারা মারা যান। এতে গুরুতর আহত হয় সিনহা।

বিষয়টি নিশ্চিত করে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. শহিদুল্লাহ বলেন, অসচেতনতার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে বলেও জানান তিনি।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply