কমলা হ্যারিসকে উন্মাদ ও অযোগ্য প্রার্থী বললেন ট্রাম্প

|

কমলা হ্যারিস যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হলে দেশকে ধ্বংস করে ফেলবেন— এমন মন্তব্য করেছেন রিপাবলিকান নেতা ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বুধবার (২৪ জুলাই) নর্থ ক্যারোলাইনার শার্লটে জনসমাবেশ করেন তিনি। সেখানেই তিনি এ মন্তব্য করেন।

নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী হতে হ্যারিস বেশিরভাগ ডেমোক্র্যাটদের সমর্থন নিশ্চিতের পর এটিই ছিল ট্রাম্পের প্রথম সমাবেশ। তাই ভাষণের বেশিরভাগ অংশজুড়েই ছিল হ্যারিসের প্রতি বিদ্রুপ। তাকে সবচেয়ে অযোগ্য প্রার্থী হিসেবেও আখ্যা দেন ট্রাম্প। কট্টর বামপন্থি ও উন্মাদ বলেও মন্তব্য করেন। দায়ী করেন বাইডেন প্রশাসনের অতি উদার অভিবাসন নীতির জন্য।

ট্রাম্পের দাবি- দুই কোটি অবৈধ অভিবাসীকে যুক্তরাষ্ট্রে প্রবেশের সুযোগ দিয়েছেন হ্যারিস। এ বিষয়ে সহায়তা করেছেন মধ্য আমেরিকার দেশগুলোকে। রয়টার্সের সবশেষ জরিপে ট্রাম্পের তুলনায় ২ শতাংশ পয়েন্টে এগিয়ে হ্যারিস।

ডোনাল্ড ট্রাম্প বলেন, তিনদিন আগে আমরা আনুষ্ঠানিকভাবে ইতিহাসের সবচেয়ে খারাপ প্রেসিডেন্ট ‘কুটিল’ জো বাইডেনকে পরাজিত করেছি। জরিপে বেহাল দশার কারণে তিনি সরে দাঁড়িয়েছেন। এবার আমাদের সামনে আমেরিকার ইতিহাসের সবচেয়ে অযোগ্য প্রার্থী। বাইডেনের প্রতিটি বিপর্যয়কর নীতির সাথে ছিলেন তিনি। কট্টর বামপন্থি এই উন্মাদ কখনও প্রেসিডেন্ট অফিসে প্রবেশের সুযোগ পেলে দেশকে ধ্বংস করে দেবেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply