বিমানবন্দরে আটক পলক

|

ছবি: সংগৃহীত

সদ্য বিলুপ্ত দ্বাদশ জাতীয় সংসদের সদস্য এবং শেখ হাসিনা সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ঢাকার শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করা হয়েছে। মঙ্গলবার (০৬ আগস্ট) দুপুর ৩টার দিকে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, তিনি ভারতের রাজধানী দিল্লিতে পালানোর উদ্দেশে সেখানে অপেক্ষা করছিলেন। তখন বিমানবন্দরের কর্মচারীরা তাকে ভিআইপি লাউঞ্জে আটকে রাখেন। কিছুক্ষণ পর বিমানবাহিনীর কর্মকর্তারা এসে তাকে আটক করেন। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) দায়িত্বশীল সূত্র এ তথ্য জানিয়েছে।

ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে গতকাল পদত্যাগ করে দেশ থেকে পালিয়ে যান শেখ হাসিনা। এরপর থেকে তার সরকারের আইসিটি প্রতিমন্ত্রী পলকের খোঁজ ছিল না। তিনি দেশে আছেন নাকি বিদেশে পালিয়েছেন, তা নিয়ে নানা গুঞ্জন ছিল।

এরমধ্যে গতকাল রাতে নাটোরের সিংড়ায় পলকের বাড়িতে হামলা চালানো হয়। বিকেলে তার বাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। লুটপাটও চালানো হয় তার বাড়িতে।

সাম্প্রতিক সহিংসতায় ইন্টারনেট বন্ধ করা ও এ সংক্রান্ত নানা বিষয়ে মন্তব্য করে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সমালোচনার মুখে পড়েন পলক।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply