নিউইয়র্কের কিংপিনস শো’তে যমুনা গ্রুপ

|

যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত ডেনিম ইন্ডাস্ট্রির আন্তর্জাতিক পোশাক বাণিজ্যিক প্রদর্শনী কিংপিন্স শো’তে অংশ নিয়েছে যমুনা গ্রুপ। গত ১৭ জুলাই নিউইয়র্কের বাস্কেটবল সিটির পিয়ার ৩৬-এ অনুষ্ঠিত হয় দুই দিনের এই প্রদর্শনী। এতে যমুনা গ্রুপের অঙ্গসংগঠন যমুনা ডেনিমস উইভিং লিমিটেড তাদের সৃজনশীন ফ্যাশানসমৃদ্ধ পোশাক প্রদর্শন করে।

প্রদর্শনীতে আন্তর্জাতিক ক্রেতা ও খুচরা বিক্রেতাদের আকর্ষণ করা হয়। এতে পণ্যের মানের ওপর ফোকাসসহ যমুনা গ্রুপ বিশ্বের কাছে ‘মেইড ইন বাংলাদেশ’ তকমাকে বিস্তরভাবে প্রতিনিধিত্ব করেছে।

যমুনা গ্রুপের পরিচালক ও হুরাইন এইচটিএফ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সুমাইয়া রোজালিন ইসলাম এ প্রসঙ্গে বলেন, ডেনিম ও নন-ডেনিমের ভবিষ্যতের জন্য একটি বৈপ্লবিক দৃষ্টিভঙ্গি উপস্থাপন করতে আমরা কিংপিন্স শো’তে যোগ দিই।

হুরাইন এইচটিএফ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার রাজিথা ওয়েরাথুঙ্গা বলেছেন, আমাদের সহযোগিতা উভয় কোম্পানির সেরা পণ্যগুলোকে একত্রিত করেছে, যা স্থায়িত্ব, উদ্ভাবনী প্রযুক্তি ও ফ্যাশন শিল্পের বিকাশে সত্যিই অসাধারণ।

উল্লেখ্য, স্বাধীনতার পর ১৯৭২ সালে গঠিত গ্রুপের প্রতিষ্ঠাতা জনাব নুরুল ইসলাম টেক্সটাইলের দিকেও দৃষ্টিপাত করেন। বাংলাদেশের জিডিপির বিকাশে এটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। যমুনা গ্রুপের অধীনে থাকা শিল্পগুলোর মধ্যে রয়েছে টেক্সটাইল, অটোমোবাইল, ইলেকট্রনিক্স, চামড়া, রিয়েল এস্টেট, মিডিয়া, বেভারেজ ইত্যাদি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply