সোনারগাঁয়ে নৈরাজ্য ও অপপ্রচার রোধে বিএনপির সংবাদ সম্মেলন

|

চলমান রাজনৈতিক পরিস্থিতিতে নানারকম অস্থিরতা, নৈরাজ্য, বিশৃঙ্খলা, গুজব ও অপপ্রচার বিষয়ে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা করেছে সোনারগাঁ উপজেলা ও পৌরসভা বিএনপির নেতাকর্মীরা।

শনিবার (১০ আগস্ট) দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী কাদিরগঞ্জ এলাকায় বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের বাসভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় বক্তারা বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদরা আমাদের গর্ব। আর যারা আহত হয়েছেন তাদের পরিবারের পাশে সোনারগাঁ উপজেলা বিএনপি আছে। তাদের চিকিৎসা ও সার্বিক সহযোগিতা নিশ্চিত করা হবে। সোনারগাঁয়ে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া তেমন কোনো হামলা বা ভাঙচুর করা হয়নি। উপজেলা, থানা ও বারদী আশ্রম বিএনপি ও অঙ্গসংগঠনের লোকজন দিন-রাত পাহারা দিয়ে নিরাপত্তা নিশ্চিত করার কাজ করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা বিএনপির সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, রফিকুল ইসলাম বিডিআর, যুগ্ম সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক নিজামউদ্দিন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজীব, পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, যুগ্ম সম্পাদক সাদেকুর রহমান সেন্টু, বিএনপি নেতা নোবেল মীর, যুবদল নেতা মোহাম্মদ সোহেল প্রমুখ।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply