‘শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আপনাদের অধিকার রক্ষা করা হবে’

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের সিংগাইরে একটি পূজামন্ডপ ও থানা পরিদর্শন করেছেন সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোঃ মঈন খান। এসময় হিন্দু সম্প্রদায়ের উদ্দেশ্যে তিনি বলেন, শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আপনাদের অধিকার রক্ষা করবো।এটা আমাদের সাংবিধানিক দায়িত্ব।

সোমবার (১২ আগস্ট) দুপুরে জয়মন্ডপ ইউনিয়নের নাজিরপুর আকরা বাড়ি পূজামন্ডপে আসেন জিওসি মোঃ মঈন খান। এসময় উপস্থিত সনাতন ধর্মালম্বীদের বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন।

সনাতন ধর্মালম্বীদের উদ্দেশ্যে বলেন, আপনারা যাতে সুন্দরভাবে সংসার করতে পারেন, ব্যবসার কাজ চালিয়ে যেতে পারেন সেগুলো নিশ্চিত করতে আমরা মাঠে আছি। দেশটা হিন্দু-মুসলিম সবার। আমাদের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আপনাদের অধিকার আমরা রক্ষা করবো। এটা আমাদের সাংবিধানিক অধিকার। সাম্প্রদায়িক সম্প্রতি নিয়ে সবাইকে চলতে হবে। নিজেদের মধ্যে সম্প্রীতি বজায় রাখতেব।

তিনি আরও বলেন, এলাকার যুবকদের সম্পৃক্ত করে ছোট ছোট দল করে যার যার এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা করতে হবে। সবাই এক সঙ্গে কমিটি করে পাহারা দিতে হবে। সেনাবাহিনী আপনাদের পাশে আছে। পুলিশও তাদের দায়িত্ব শুরু করে দিয়েছে। আসুন সবাই মিলে আমরা একটি সুন্দর বাংলাদেশের স্বপ্ন দেখি।

এসময় লেফ. কর্নেল জুনায়েদ উদ্দিন, মানিকগঞ্জ জেলা প্রশাসক রেহেনা আক্তার ও পুলিশ সুপার গোলাম আজাদ খান, সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন। পরে সিংগাইর থানা পরিদর্শন করেন মঈন খান।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply