বৈষম্যহীন সমাজ গড়তে শিক্ষার্থীদের পাশে আয়রন-স্টিল ব্যবসায়ীরা

|

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহত শিক্ষার্থীদের পরিবারের পাশে থাকার ঘোষণা দিয়েছে বাংলাদেশ আয়রন এ্যান্ড স্টিল ইম্পোর্টার্স এ্যাসোসিয়েশন। একই সঙ্গে ব্যবসায়ীদের এ্যাপেক্স বডি খ্যাত এফবিসিসিআই ও বাণিজ্য মন্ত্রণালয়ের অধিভুক্ত ৪ শতাধিক বাণিজ্য সংগঠনকেও শিক্ষার্থীদের সব ধরনের সহযোগিতা করার আহ্বান জানানো হয়েছে।

সম্প্রতি রাজধানীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শোকসভার আয়োজন করে সংগঠনটি। এতে বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি আবুজার গিফারী জুয়েল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উল্লাহ ও এফবিসিসিআইয়ের পরিচালক আমির হোসেন নূরানী প্রমুখ।

বক্তারা পুলিশের অনুপস্থিতিতে ছাত্র-ছাত্রীরা ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ করায় তাদের ধন্যবাদ জানান। বলেন, তারা বাজার তদারকিও করছে। যার সুফলও পাচ্ছে দেশবাসী।

সভায় জানানো হয়, পুরান ঢাকাসহ নগরীর বিভিন্ন এলাকায় প্রতিদিন ট্রাফিক ব্যবস্থাপনায় নিয়োজিত শিক্ষার্থীদের মাঝে খাবার ও পানি বিতরণ করছে বাংলাদেশ আয়রন এ্যান্ড স্টিল ইম্পোর্টার্স এ্যাসোসিয়েশন। যতদিন শিক্ষার্থীরা রাস্তায় থাকবে, ততদিন খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে সংগঠনটি।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply