সাকিবকে নিয়েই লাহোরে অনুশীলন শুরু করলো বাংলাদেশ

|

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ শুরু আগামী সপ্তাহে। এ উপলক্ষে মঙ্গলবার (১৩ আগস্ট) লাহোরে পা রাখে বাংলাদেশ ক্রিকেট দল। পাকিস্তানে পৌঁছানোর পরদিনই মাঠের অনুশীলন শুরু করেছেন ক্রিকেটাররা। দলের সঙ্গে যোগ দিয়েছেন সদ্য গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলে আসা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আজ বুধবার সকালে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে অনুশীলন শুরু করে ক্রিকেটাররা। আগামী দুইদিন এখানে অনুশীলন শেষে ১৭ আগস্ট প্রথম টেস্টের ভেন্যু রাওয়ালপিণ্ডিতে যাবে বাংলাদেশ। সিরিজের সেখানে প্রথম ম্যাচ শুরু হবে ২১ আগস্ট। দলের সঙ্গে যোগ দিতে আজই ঢাকা ছাড়ছেন পেসার শরিফুল যিনিও কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে অংশ নিয়েছিলেন। অনুশীলনের এই দফায় দেখা যায়নি পেসার তাসকিন আহমেদকে। কারণ বাংলাদেশ ‘এ’ দলের হয়ে পাকিস্তান শাহিনসের বিপক্ষে দ্বিতীয় চার দিনের ম্যাচে খেলবেন এই পেসার।

এপর্যন্ত পাকিস্তানের বিপক্ষে ১৩টি টেস্টে বার মুখোমুখি হয়েছে টাইগাররা যার মধ্যে ১২ বারই পরাজয় বরণ করতে হয়েছে বাংলাদেশকে। ২০১৫ সালে একটিমাত্র টেস্ট ড্র হয়েছে খুলনায়। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে ৩০ আগস্ট। অনুষ্ঠিত হবে করাচি ন্যাশনাল স্টেডিয়ামে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply