ইন্টার মিলানের সঙ্গে চুক্তি নবায়ন মার্টিনেজের

|

দারুন সময় পার করছেন আর্জেন্টাইন তারকা ফুটবলার লাউতারো মার্টিনেজ। বিশ্বকাপের পরও এবারের কোপা আমেরিকাতেও দুর্দান্ত পারফরম্যান্স করে শিরোপা ধরে রাখতে বড় ভূমিকা পালন করেছেন তিনি। তাই এই সুপারস্টারের সঙ্গে চুক্তি নবায়ন করেছে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। নতুন চুক্তি অনুযায়ী ২০২৯ সাল পর্যন্ত ইন্টারেই থাকছেন আর্জেন্টিনার এই বিশ্বকাপজয়ী ফুটবলার। এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে ইন্টার মিলান।

ইতালিয়ান সিরি-আ চ্যাম্পিয়ন ক্লাবটি বিবৃতিতে জানিয়েছে, এফসি ইন্টারন্যাশিওনালে মিলানো লাউতারো মার্টিনেজের সাথে চুক্তি বৃদ্ধির বিষয়ে সমঝোতায় পৌঁছেছে। ১৯৯৭ সালে জন্ম নেওয়া এই ফরোয়ার্ডের সাথে ২০২৯ সালের জুন পর্যন্ত ক্লাবের চুক্তি সম্পন্ন হয়েছে। নতুন চুক্তি অনুযায়ী প্রতি মৌসুমে লাউতারো ইন্টার থেকে নয় মিলিয়ন ইউরো মূল বেতন পাবে। আগের চুক্তিটি দুই বছরের মধ্যে শেষ হয়ে যাবার কথা ছিল।

ক্লাবের সভাপতি গুইসেপ্পে মারোত্তা গত মাসে জানিয়েছিলেন তিনি ইতোমধ্যে লাউতারোর সাথে নতুন চুক্তি সম্পর্কে আলোচনা সম্পন্ন করেছেন। কিন্তু কোপা আমেরিকার জন্য ছুটিতে থাকার কারণে নতুন চুক্তির কোনো ঘোষণা দেওয়া হয়নি।

প্রসঙ্গত, সবশেষ চার মৌসুমে ইন্টারকে দ্বিতীয় সিরি-আ শিরোপা জয়েও সহযোগিতা করেছেন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড। তার নেতৃত্বেই চিরপ্রতিদ্বন্দ্বী এসি মিলানের চেয়ে ১৯ পয়েন্টের সুস্পষ্ট ব্যবধানে এগিয়ে মিলান লিগ শিরোপা ঘরে তোলে তারা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply