অন্তর্বর্তীকালীন সরকারকে সহায়তা করুন: স্বাস্থ্য উপদেষ্টা

|

অন্তর্বর্তীকালীন সরকারের স্বাস্থ্য উপদেষ্টা নূরজাহান বেগম বলেছেন, গত ১৬ বছরে দেশের প্রত্যেকটি সেক্টরে বৈষম্য হয়েছে। এত বৈষম্য ১৬ দিনে দূর করা সম্ভব নয়। তাই জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, অন্তর্বর্তীকালীন সরকারকে সহায়তা করুন। যাতে আমরা স্বাস্থ্যখাতসহ বিভিন্ন পর্যায়ের বৈষম্য ও দুর্নীতি দমন করতে পারি।

আজ মঙ্গলবার (২০ আগষ্ট) বিকাল ৩টায় স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ ঔষধ শিল্প সমিতি (বাপি) প্রতিনিধিদের সাথে মতবিনিময়সভায় তিনি এ আহ্বান জানান।

স্বাস্থ্য উপদেষ্টা বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে আহত ছাত্র জনতার যথাযথ চিকিৎসার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয় ছাত্রদের সাথে সমন্বয় করে কাজ করে যাচ্ছে। চিকিৎসায় আহতদের সবার যথাযথ চিকিৎসা নিশ্চিত করাসহ তাদের যাদের উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানো প্রয়োজন সেটা আমরা করব। আহত ছাত্র জনতার চিকিৎসার দায়িত্ব সরকারের এবং যারা নিহত হয়েছেন তাদের দায়দায়িত্ব সরকার নেবে।

এর আগে, সভার শুরুতে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠিত সভায় বাংলাদেশ ঔষধ শিল্প সমিতির ( বাপি) সভাপতি আব্দুল মুক্তাদির, মহাসচিব এসএম শফিউজ্জামান, বিভিন্ন ঔষধ শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধি, স্বাস্থ্য মন্ত্রণালয় এবং স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কবৃন্দ উপস্থিত ছিলেন।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply