মাজারে হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাকের পার্টি

|

সারাদেশে বিভিন্ন মাজারে উগ্রবাদীদের হামলার তীব্র নিন্দা জানিয়ে মাজারে হামলাকারীদের বিরুদ্ধে সরকারকে কঠোর পদক্ষেপ নেয়াসহ প্রতিটি মাজারে নিরাপত্তা দাবি জানিয়েছে জাকের পার্টি।

আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) জাকের পার্টির এক জরুরি সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে এই দাবি জানিয়েছেন দলটির মহাসচিব শামীম হায়দার।

জাকের পার্টি আওয়ামী লীগ বা বিএনপি করে না উল্লেখ করে তিনি শঙ্কা প্রকাশ করেন, মাজারবিরোধীরা আগামি ১১ সেপ্টেম্বর জাকের পার্টির মাজারে হামলা করার গোপন পরিকল্পনা করেছে।

মুসলমান নামধারী এক শ্রেণির উগ্রবাদী কোন দুরভিসন্ধির কারণে মাজারগুলোতে হামলা-ভাঙচুর চালাচ্ছে, এই প্রশ্ন তুলে দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় অন্তর্বর্তী সরকারকে দ্রুত পদক্ষেপ নেয়ার দাবি জানান শামীম হায়দার।

তিনি বলেন, শরীয়তসম্মতভাবে জাকের পার্টি মাজার জিয়ারত করে। তবে কোনো ধরনের শিরকের সাথে লিপ্ত নয় তারা। তিনি যোগ করেন, দেশে কি অদ্ভুত বৈপরীত্য! সনাতন সম্প্রদায়ের মন্দির রক্ষায় পাহারা দেয় মুসলমানরা কিন্তু মুসলমান নামধারী এক শ্রেণির উগ্রবাদীরা মাজারে হামলা করছে।

জাকের পার্টির মহাসচিব বলেন, সকল মাজারে হামলা প্রতিরোধ ও নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এছাড়া, বিশ্ব জাকের মঞ্জিলে হামলার পরিকল্পনা নস্যাৎ ও নিরাপত্তা বিধানে সরকারের প্রতি অবিলম্বে কঠোর পদক্ষেপ নেয়ার দাবি জানানো হয়।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply