চোটের কারণে ৩ সপ্তাহের জন্য মাঠের বাইরে এমবাপ্পে

|

ছবি: সংগৃহীত

সব প্রতিযোগিতা মিলিয়ে ৯ ম্যাচে সাত গোল, রিয়াল মাদ্রিদের হয়ে কি দুর্দান্ত মৌসুমই না শুরু করেছিলেন কিলিয়ান এমবাপ্পে। এর মধ্যেই এল দুঃসংবাদ। আলাভেসের বিপক্ষে ম্যাচে চোট পেয়েছেন এমবাপ্পে। এই চোটে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন এই ফরাসি ফুটবলার।

আলাভেসের বিপক্ষে বুধবার রাতে ৩-২ গোলে জিতেছে লস ব্লাঙ্কোসরা। ওই ম্যাচে গোল করেছেন এমবাপ্পে। দ্বিতীয়ার্ধে তাকে বদলি করে তুলে নেওয়া হয়। ম্যাচ শেষে রিয়াল কোচ কার্লে আনচেলত্তি জানান, কিছুটা ব্যথা অনুভব করেছেন এমবাপ্পে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রিয়ালের পক্ষ থেকে এমবাপ্পের চোটের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ক্লাবের বিবৃতিতে জানানো হয়, আজ রিয়াল মাদ্রিদ মেডিকেল বিভাগের পরীক্ষায় এমবাপ্পের বাঁ পায়ে চোট পাওয়া গেছে।’ এ জন্য কত দিন খেলার বাইরে থাকতে হবে, তা অবশ্য জানানো হয়নি। ইএসপিএনকে একটি সূত্র জানায়, অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এমবাপ্পেকে।

স্প্যানিশ মিডিয়া বলছে, রবিবার অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলা হবে না এমবাপ্পের। গুরুত্বপূর্ণ ম্যাচে সেরা খেলোয়াড়কে না পাওয়া কার্লো আনচেলত্তির জন্য কিছুটা অস্বস্তিরও। এমনিতেই চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে এক ম্যাচ বেশি খেলে, অর্থাৎ রিয়াল ৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে লিগের টেবিলের দুই নম্বরে আছে। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সা।

রিয়ালে যোগ দেয়ার পর এটাই এমবাপ্পের প্রথম ইনজুরি। ব্লাঙ্কোসদের জার্সিতে তিনি সব মিলিয়ে ৯ ম্যাচ খেলে ৭ গোল করেছেন। এর মধ্যে লিগে করেছেন ৫ গোল।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply