কুমিল্লায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার বরুড়ায় বাড়ি ফেরার পথে গৃহবধূকে রাস্তা থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে তিন বন্ধুর বিরুদ্ধে। পরে ভুক্তভোগী মামলা করলে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রুবেল নামের এক অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার আড্ডা বাজার সংলগ্ন একটি মাছের প্রজেক্টে এ ঘটনা ঘটে। পরদিন বুধবার সন্ধ্যায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে বরুড়া থানায় তিন বন্ধুর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলায় আসামিরা হলেন, উপজেলার আড্ডা এলাকার শফিক মিয়ার ছেলে মো. মানিক (৩৩), দুলাল মিয়ার ছেলে মো. রুবেল (২৮) এবং বাচ্চু মিয়ার ছেলে মো. বাপ্পি (২৫)।

মামলার অভিযোগে বলা হয়, ভুক্তভোগী ওই নারী কয়েকদিন আগে বাবার বাড়িতে বেড়াতে আসেন। তিনি স্থানীয় একটি মাদ্রাসায় অধ্যয়নরত তার ভাগ্নি ও ভাতিজিকে আনা-নেয়া করতেন। গত মঙ্গলবার দুপুরে তিনি তাদের নিয়ে মাদ্রাসা থেকে ফিরছিলেন। এ সময় অভিযুক্ত তিন বখাটে ওই নারীকে তার নাম-পরিচয় জিজ্ঞেস করে। পরে তার সাথে থাকা দুই শিশুকে চকলেটের লোভ দেখিয়ে দূরে সরিয়ে নেন। একপর্যায়ে অপর দুইজন ওই নারীর জোর করে মাছের প্রজেক্টের একটি ঘরে নিয়ে যান। পরে ওই তিন বখাটে তাকে ধর্ষণ করে। অভিযুক্তরা মোবাইল ফোনে ভিডিও ধারণ ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকিও দেয় বলে মামলায় উল্লেখ করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী নাজমুল হক বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply