ম্যানসিটিকে টপকে লিগ টেবিলের শীর্ষে লিভারপুল

|

ইংলিশ প্রিমিয়ার লিগের সপ্তম রাউন্ডের ম্যাচে উলভারহ্যাম্পটনকে ২–১ গোলে হারিয়েছে লিভারপুল। লিগে ম্যানসিটির ব্যাক টু ব্যাক ড্র’য়ের বদৌলতে টেবিলের শীর্ষে উঠে এসেছে আর্নে স্লটের শিষ্যরা।

শনিবার (২৮ সেপ্টেম্বর) মলিনাক্স স্টেডিয়ামে লিভারপুলকে আতিথ্য দেয় উলভারহ্যাম্পটন। ম্যাচের প্রথমার্ধে একাধিক আক্রমণ চালালেও স্বাগতিকদের রক্ষণভাগকে ফাঁকি দিয়ে বল জালে জড়াতে ব্যর্থ হয় লিভারপুল। বেশ কয়েকটি সুযোগ মিস করে সালাহরা। তবে প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ের দ্বিতিয় মিনিটে ইব্রাহিমা কোনাতের গোলে এগিয়ে যায় সফরকারীরা। শেষ পর্যন্ত ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা।

দ্বিতীয়ার্ধে দু’দলই আক্রমণাত্মক ভঙ্গিতে খেলতে থাকে। ম্যাচের ৫৬তম মিনিটে রায়ান আইত নুরির গোলে সমতা ফেরায় উলভস। তবে আবারও এগিয়ে যেতে বেশি সময় নেয়নি স্লট বাহিনী। ৫ মিনিট পরেই পেনাল্টি পায় লিভারপুল। সালাহর স্পট কিকে আবারও ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় অতিথিরা। ম্যাচে শতকরা ৫৬ ভাগ সময়ে বল দখলে রাখে তারা।

উল্লেখ্য, ৬ ম্যাচে ৫ জয় ও ১ হারে লিভারপুলের পয়েন্ট ১৫। দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা সিটি ও আর্সেনালের পয়েন্ট সমান ১৪ করে। আর ১৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে চেলসি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply