শরীয়তপুরে চুরি হওয়া পাঁচ মাস বয়সী শিশু উদ্ধার

|

সিসিটিভির দৃশ্যে শিশুসহ পলায়নরত অভিযুক্ত তানিয়া।

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুর শহরের ধানুকা এলাকা থেকে চুরি হওয়া পাঁচ মাস বয়সী একটি শিশুকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ মে) ওই শিশুটিকে নড়িয়া থানার একটি গ্রাম থেকে উদ্ধার করা হয়।

জানা যায়, প্রাক্তন ভাড়াটে হবার সুবাদে ওই শিশুদের বাড়িতে আসেন তানিয়া সিকদার (২২)। জুমার নামাজের সময় বাড়ির পুরুষরা বাইরে চলে গেলে এক সুযোগে শিশুটিকে নিয়ে পালিয়ে যান তানিয়া। পরে শিশুটির পরিবার পাশের একটি প্রতিষ্ঠানের সিসিটিভির ছবি দেখে শিশুটিকে কোলে নিয়ে পালিয়ে যাওয়া অবস্থায় তানিয়াকে শনাক্ত করে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তানিয়া এবং শিশুটির ছবি দেখে চিনতে পারেন এক পিকআপ ভ্যানের চালক। তিনি শিশুটির পরিবারের সাথে যোগাযোগ করে তানিয়া ও ওই শিশুটির সন্ধান দেন। তার দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় নড়িয়া থানা পুলিশ সিরঙ্গল গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করেছে। এসময় তানিয়া সিকদাএকও আটক করে তারা।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি শংকর কর বলেন, নড়িয়া থানার পক্ষ থেকে শিশুটিকে উদ্ধার করে পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়েছে। অভিযুক্ত নারীকেও আটক করা হয়েছে। পালং থানা তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply