মেসি ও তার ব্রাজিলিয়ান ভক্তের ইচ্ছে পূরণ

|

অবশেষে ইচ্ছে পূরণ হলো আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির। তার ট্যাটু গায়ে আঁকা এক ব্রাজিলিয়ান ভক্তের পিঠে করেছেন সাক্ষর। যে ভক্ত ২ হাজার ডলার ও ৩৬ ঘণ্টার যন্ত্রনা সহ্য করে এঁকেছিলেন মেসির ট্যাটু। শনিবার (১৯ জুন) ব্রাজিলের মাঠে দেখা পাওয়া সেই ভক্তের ট্যাটুতে স্বাক্ষর করার ইচ্ছের কথা জানিয়েছিলেন এলএমটেন।

এল ক্লাসিকোর অন্তিম মুহূর্তে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে দলের জয়সূচক গোল। সান্তিয়াগো বার্নাব্যুতে ৭৫ হাজার মাদ্রিদ সমর্থকের সামনে জার্সি খুলে বুনো উদযাপন লিওনেল মেসির। প্রিয় তারকার এই বিরল মুহূর্তের ছবিটিই নিজের পিঠে ট্যাটু করেছেন মেসির সেই ব্রাজিলিয়ান ভক্ত।

এবার কোপা আমেরিকায় মেসির দলকে সমর্থন দিতে মাঠে হাজির ছিলেন সেই ভক্ত। যা নজর কেড়েছে এলএমটেনের। দেখা করার ইচ্ছে পোষণ করেন সেই ভক্তের সাথে।

এমন ইচ্ছের কথা শুনেই ব্রাজিলিয়ান ভক্তটি ছুটে যান মেসির কাছে, ব্রাসিলিয়ায় আর্জেন্টিনার টিম হোটেলের সামনে। অনুশীলনে যাওয়ার সময় মেসির নজর পড়ে সেই ভক্তের দিকে। কোভিড প্রোটোকল ভেঙ্গে পাগল ভক্তের পিঠে করেছেন স্বাক্ষর। প্রিয় তারকার কাছ থেকে এর থেকে আর বেশি কি বা চাওয়ার থাকে ভক্তদের? এর মাধ্যমে শুধু সেই ভক্ত না, ইচ্ছে পূরণ হলো লিওনেল মেসিরও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply