নারকেল গাছের উপরে মৃত্যু, লাশ নামালো ফায়ার সার্ভিস

|

নারকেল গাছের উপর থেকে লাশ নামিয়ে আনে ফায়ার সার্ভিস।

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোল্লাহাটে নারকেল গাছের মাথায় নিজার লস্কর (৫০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। নারকেল পাড়ার সময় স্ট্রোক করে তার মৃত্যু হয় বলে জানা গেছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) মধ্যদুপুরে মোল্লাহাট উপজেলা শাসন দক্ষিণপাড়া গ্রামে নিজার লস্করের নিজ বাড়িতে এই মৃত্যুর ঘটনা ঘটে। খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা এসে নিজার লস্করের মৃতদেহ গাছ থেকে নামিয়ে আনেন।

স্থানীয় জানান, দুপুরবেলা নিজ বাড়ির আঙ্গিনায় একটি নারকেল গাছে উঠে নিহত নিজার লস্কর। একপর্যায়ে গাছের মাথায় বসেই হঠাৎ ঢলে পড়েন তিনি। তাকে নিচ থেকে সবাই ডাকাডাকি করলেও তার উত্তর না পেয়ে স্থানীয় একজন গাছের মাথায় উঠেন। নিজারের কোনো সাড়া না পেয়ে তিনি তাকে নারকেলের পাতার সাথে বেঁধে রেখে নিচে নেমে আসেন। পরে ফায়ার সার্ভিস এর সদস্যরা এসে নিজারের মৃতদেহ উদ্ধার করে।

বাগেরহাট ফায়ার সার্ভিস এর উপ-সহকারি পরিচালক মো. গোলাম সরোয়ার বলেন, আমরা খবর পেয়ে ছুটে এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে সন্ধ্যায় মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করছি, সে গাছের মাথায় ওঠার পরে স্ট্রোক করে মারা যায়।

মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ. বিপ্লব কান্তি বিশ্বাস বলেন, রাতে ফায়ার সার্ভিসের সদস্যরা নিজার নামের এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে এসেছিলেন। হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply