কাল থেকে যেসব ছবি দেখা যাবে ব্লকবাস্টার সিনেমাসে

|

করোনা মহামারীর কারণে লকডাউনে বেশ কিছুদিন বন্ধ থাকার পর খুলতে শুরু করেছে সিনেমা হলগুলো। এর সাথে দর্শকদের জন্য খুলছে যমুনা ফিউচার পার্কের বিলাসবহুল সিনেথিয়েটার ব্লকবাস্টার সিনেমাস। শুক্রবার (২০ আগস্ট) থেকে বক্স অফিস কাঁপানো ৫টি ছবি নিয়ে আসছে ব্লকবাস্টার সিনেমাস।

শুক্রবার থেকে আগামী বৃহস্পতিবার (২৬ আগস্ট) পর্যন্ত ব্লকবাস্টার সিনেমাসে যে ৫টি ছবি দেখা যাবে তার মধ্যে ‘এফ৯: দ্য ফাস্ট সাগা’ দেখা যাবে প্রতিদিন সকাল ১১টা ৪৫, বিকেল ৩টা ও বিকেল ৫টা ৪৫ মিনিটে। ‘দ্য সুইসাইড স্কোয়াড’ দেখা যাবে প্রতিদিন দুপুর ১২টা ৫, বিকেল ২টা ৪০ ও বিকেল ৫টা ১৫ মিনিটে। ‘জঙ্গল ক্রুজ’ (থ্রিডি) দেখা যাবে প্রতিদিন দুপুর ১২ টা, ২টা ৩০ ও বিকেল ৫টা ৩০ মিনিটে। ‘স্পেস জ্যাম: অ্যা নিউ লিগেসি’ দেখা যাবে দুপুর ১টা ৩৫, বিকেল ৩টা ৫০ ও ৬টা ৫ মিনিটে। আর ‘আগস্ট ১৯৭৫’ দেখা যাবে প্রতিদিন সকাল ১১ টা ৩০ মিনিটে।

লকডাউনের পর আবার সিনেমা হল খোলায় প্রাণ ফিরে আসতে যাচ্ছে নগরীর চলচ্চিত্রপ্রেমী মানুষের মধ্যে। আর তাদের জন্যই এমনসব চমৎকার ছবি নিয়ে আসছে ব্লকবাস্টার সিনেমাস। ব্লকবাস্টার সিনেমাসের পক্ষ থেকে জানানো হয়েছে, বুধবার ছাড়া সপ্তাহের বাকি দিনগুলোতে নিয়মিত চলবে ছবিগুলোর প্রদর্শনী।

সিনেথিয়েটারটির মার্কেটিং ইনচার্জ মাহাবুবুর রহমান জানান, সরকারি বিধিনিষেধের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর শুক্রবার থেকে পাঁচটি আলোচিত ছবি নিয়ে পুরোদমে খুলছে ব্লকবাস্টার সিনেমাস। করোনাকালীন সময়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে হলের কার্যক্রম চালানো হবে। তিনি আরও জানিয়েছেন, সকাল সাড়ে ১১টা থেকেই খোলা থাকবে ব্লকবাস্টার সিনেমাস।

করোনা মহামারী রোধে সরকার দেশে লকডাউন ঘোষণা করলে দীর্ঘদিন ধরে সিনেমা হল বন্ধ থাকে। এখন হল খোলায় সিনেমাপ্রেমীরা আবার হলমুখী হবেন, এমনটিই প্রত্যাশা চলচ্চিত্র সংশ্লিষ্টদের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply