ম্যান সিটিও নিতে চায় না রোনালদোকে

|

ছবি: সংগৃহীত

যে কোনো মূল্যে ৩১ আগস্টের মধ্যেই ক্রিস্টিয়ানো রোনালদোকে ম্যানচেস্টার সিটির কাছে বিক্রি করে দিতে চেয়েছিল তার ক্লাব য়্যুভেন্টাস। তবে ম্যানচেস্টার সিটি জানিয়েছে, এ মুহূর্তে ইংলিশ ফরোয়ার্ড হ্যারি কেইনকে পাওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে তারা।

করোনা পরিস্থিতিতে সব ক্লাবের মত য়্যুভেন্টাসের আর্থিক অবস্থার অবনতি এবং সিআরসেভেনের অত্যাধিক বেতনের কারণে তাকে ম্যান সিটিতে বিক্রির সিদ্ধান্ত নিতে হয়েছে ক্লাবটির। রোনালদোও ছাড়তে চান ক্লাব, এমন গুজবও ছড়িয়ে গিয়েছিল বিভিন্ন সংবাদমাধ্যমে। তবে সকল গুজবের মুখে ছাই দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদোই মুখ খুলে বলেছেন, য়্যুভেন্টাসকে ঘিরেই এখন তার সকল মনোযোগ। এর সাথে সতীর্থ ব্রুনো আলভেসের বিশ্বাস, রোনালদো য়্যুভেন্টাসেই থাকবেন।

তবে আবারও গুজব ডালপালা মেলতে শুরু করে যখন ক্রিস্টিয়ানোর এজেন্ট হোর্হে মেন্ডেস গত ১৯ আগস্ট ম্যান সিটির সাথে মিটিং করতে বসেন। কিন্তু পেপ গার্দিওলার ম্যান সিটি জানিয়েছে, ১০০ মিলিয়ন ইউরোতে জ্যাক গ্রিয়ালিশকে দলে টানার পর এখন একজন পুরোদস্তুর স্ট্রাইকারকে চাইছে তারা। সে জন্য হ্যারি কেইনের আশা এখনও ছাড়েনি ম্যান সিটি।

ট্রান্সফার উইন্ডো বন্ধ হতে মাত্র ১০ দিন বাকি আছে। হ্যারি কেইনকে না ছাড়ার ব্যাপারে কঠোর অবস্থানে আছে টটেনহাম। আর রোনালদোর মতো একজন খেলোয়াড়কে মাত্র ২৫ মিলিয়ন পাউন্ডে দলে ভেড়ানোর সুযোগের সামনে ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যান সিটি।

বর্তমান আর্থিক সঙ্কটের মাঝেই ৩০ মিলিয়ন পাউন্ড লোন করে স্বদেশী মিডফিল্ডার ম্যানুয়েল লোকাটেলিকে দলে ভিড়িয়েছে য়্যুভেন্টাস। ২০২৩ সালের আগে আর্থিক সঙ্কট কাটবে, সে সম্ভাবনাও কম।

এমন অবস্থায় এই ট্রান্সফার উইন্ডোতে সিআরসেভেনকে ছেড়ে দেয়া ছাড়া আর কোনো বিকল্প ছিল না য়্যুভেন্টাসের। তাছাড়া চুক্তি শেষ হওয়ার আগে রোনালদোকে বিক্রি করে দিলে এই সঙ্কট মোকাবেলায় মিলতো বাড়তি কিছু অর্থও।

তবে সিআরসেভেনের সাথে শেষ পর্যন্ত একটি সমঝোতা হবে য়্যুভেন্টাসের। আর তিনি য়্যুভেন্টাসেই থাকবেন চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন দৃঢ় করতে, পর্তুগিজ সতীর্থ ব্রুনো আলভেস বিশ্বাস করেন এমনটি।

আমার বিশ্বাস, ও শেষ পর্যন্ত য়্যুভেন্টাসেই থাকবে। য়্যুভেন্টাসকে দেয়ার অনেক কিছুই আছে ওর। স্কুডেট্টো আর চ্যাম্পিয়ন্স লিগ জিততে হলে রোনালদোর বিকল্প নেই আপাতত। বলেছেন ব্রুনো আলভেস।

সুতরাং, রোনালদো থাকছেন নাকি ছাড়ছেন তুরিন, সেটি নিশ্চিত হতে অপেক্ষা করতে হবে আরও কয়েকদিন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply