পর্নকাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী গহনার জামা ছিঁড়ে দিয়েছে মুম্বাই পুলিশ!

|

মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ। ছবি: সংগৃহীত

সামাজিক মাধ্যমে ছেঁড়া জামার ছবি পোস্ট করে মুম্বাই পুলিশের বিরুদ্ধে অভিযোগ করলেন-অভিনেত্রী গহনা বশিষ্ঠ। তিনি অভিযোগ করেন, মুম্বাই পুলিশের কর্মীরা তার পোশাক ছিঁড়ে দিয়েছে।

শনিবার (২৮ আগস্ট) দুপুরে পুলিশকে উদ্দেশ্য করে গহনা লিখেছেন, এখনও মন ভরেনি আপনাদের? আর কত মিথ্যা গল্প বানাবেন? আর কত অত্যাচার করবেন?

গত ফেব্রুয়ারি মাসে পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে ‘গান্ধি বাত’ ওয়েব সিরিজের অভিনেত্রী গহনাকে গ্রেফতার করে পুলিশ। চার মাস কারাগারে থাকার পর জামিনে মুক্ত হন তিনি। টাকার প্রলোভন দেখিয়ে উঠতি অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে পর্ন ছবি বানানোর অভিযোগও ছিল তার বিরুদ্ধে।

শনিবার গহনা যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, তার হলুদ রঙের সালোয়ারের হাতার নীচের অংশ ছেঁড়া। সেই ছেঁড়া অংশের ছবি পোস্ট করেছেন গহনা। তিনি লিখেছেন, ‘পুলিশ আমার এই দুর্দশা করেছে। সমস্ত অ্যাকাউন্ট (ব্যাঙ্ক অ্যাকাউন্ট) বন্ধ করে দিয়েছে। বাড়ি ফেরার টাকা নেই। ফিরলে পুলিশ গ্রেফতার করবে। মোবাইল, ল্যাপটপ সব নিয়ে নিয়েছে।’

তার লেখা থেকেই জানা যায়, তিনি এখন যে বাড়িতে থাকেন, সেখানে আরও কয়েক জন অপরিচিত লোক অবস্থান করছে। যারা প্রায় পুরো বাড়িটাই দখল করে নিয়েছে।

গহনার দাবি, যে মহিলারা তার বিরুদ্ধে জোর করে পর্নে অভিনয় করানোর অভিযোগ তুলেছে, তাদের আসলে পুলিশই টাকা দিয়েছে। তার বিশ্বাস, খুব তাড়াতাড়ি সমস্ত সত্যের উপর থেকে পর্দা সরে যাবে। তার ফোন পুলিশের হেফাজতে না থাকলে, তিনি এত দিনে সব কথা ফাঁস করে দিতেন। ঠিক কী ফাঁস করতে চান গহনা? সেই কথা অবশ্য স্পষ্ট হয়নি।

শুক্রবার হাই কোর্ট মুম্বাই পুলিশকে আগামী মঙ্গলবার পর্যন্ত গহনাকে গ্রেফতার না করার নির্দে‌শ পৌঁছেছে। গহনা যে পর্ন বানিয়েছে সেই অভিযোগের কতটা ন্যায্য তা পুলিশের কাছ জানতে চেয়েছে আদালত।

পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারের পর মডেল-অভিনেত্রী গহনা তাকে সমর্থন করে বলেছিলেন, ‘পর্নের সঙ্গে যৌন উদ্দীপক ছবিকে গুলিয়ে ফেলা ঠিক না। রাজ এবং আমি একই অভিযোগে অভিযুক্ত।’ রাজের অ্যাপে যে ভিডিওগুলি রয়েছে, তার একটিও পর্ন নয় বলে দাবি করেছেন গহনা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply