প্রেমিকার বাসার বাথরুম থেকে প্রেমিকের লাশ উদ্ধার

|

ছবি: সংগৃহীত

রাজধানীর ভাটারায় প্রেমিকার বাসা থেকে রিগান রোজারিও নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি রিগানকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনায় অভিযুক্ত তরুণী ও তার বাবাকে নাটোর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পরিবারের পাঁচ ভাইবোনের সবার ছোট রিগান। গুলশান ডিএনসিসি মার্কেটের একটি মুদি দোকানে কাজ করতো সে।

গত শুক্রবার (২৭ আগস্ট) নর্দার বাসা থেকে কাজে বের হওয়ার পর রাত নয়টায় পরিবারকে ফোনে জানায় একটি বাসায় দাওয়াত খেতে যাবে সে। এরপর থেকেই পরিবারের সাথে আর কথা হয়নি তার।

পরদিন শনিবার (২৮ আগস্ট) বিকেলে রোজারিওর ফোন থেকে কল দিয়ে জানানো হয় তাকে একটি বাসায় আটকে রাখা হয়েছে। খবর শুনে পরিবার ফোনে যোগাযোগ করলে তারা ছেড়ে দিয়েছেন বলেও জানায়।

এরপর অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশকে জানালে পুলিশ গতকাল রোববার (২৯ আগস্ট) রাতে ভাটারার বটগাছিয়া এলাকার একটি বাসার টয়লেট থেকে তার লাশ উদ্ধার করে। এরপর ভাটারা থানায় মামলা করে পরিবার। রিগানের পরিবার জানায় ওই বাসায় জীবন গোমেজ ও তার মেয়ে প্রিয়াঙ্কা গোমেজ থাকতো। তারাই তাকে হত্যা করেছে।

পুলিশ জানায়, গতকাল রোববার রাতে নাটোর থেকে জীবন গোমেজ ও প্রিয়াঙ্কাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করেছে। তবে প্রিয়াঙ্কার সাথে রিগানের পূর্ব পরিচয় ছিল বলেও জানায় পুলিশ।

এদিকে লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে ঘটনাটি আর‌ও তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানায় পুলিশ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply