পাবনায় ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার ৫ লাখ টাকা চুরি

|

সোনালি ব্যাংকের শাখা থেকে মুক্তিযোদ্ধার টাকা চুরিতে জড়িত থাকা ব্যাক্তি।

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীতে সোনালী ব্যাংকের শাখা থেকে এক মুক্তিযোদ্ধার ৫ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে ব্যাংকে টাকা টাকা জমা দিতে এসে ব্যাগ থেকে এ টাকা চুরি হয়।

ঘটনার বিবরণে জানা যায়, বৃহস্পতিবার সোনালী ব্যাংকের ঈশ্বরদী শাখায় দশ লাখ টাকা জমা দিতে যান। যখন তিনি কাউন্টারের পাশের টেবিলে দাঁড়িয়ে জমা স্লিপ লিখছিলেন তখন পাশেই টেবিলের উপর একটি ব্যাগে টাকাগুলো ছিল। এরপর তিনি জমা স্লিপ সহ ব্যাগ নিয়ে কাউন্টারে টাকা জমা দেয়ার সময় দেখতে পান তার ব্যাগে ৫ লাখ টাকা নেই।

ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম জানান, ব্যাংক থেকে টাকা চুরির খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ব্যাংকের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছেন। এতে দেখা গেছে এক ব্যক্তি কৌশলে টাকা নিয়ে পালিয়েছে। তাকে শনাক্তের চেষ্টা চলছে। তবে তার সঙ্গে অন্য আরও কয়েকজন জড়িত আছে বলে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ধারণা করা হচ্ছে।

এদিকে চুরির ঘটনার খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ঘটনাস্থলে আসেন। তিনি জানান, সিসি ক্যামেরা ফুটেজ দেখে চোরকে শনাক্তের চেষ্টা চলছে। কিছু দিন পর পরই এভাবে ঈশ্বরদীর সোনালি ব্যাংক শাখা থেকে এভাবে টাকা চুরির ঘটনায় তিনি ব্যাংক কর্মকর্তাদের প্রতি অসন্তোষ প্রকাশ করেন। সোনালী ব্যাংকের ঈশ্বরদী শাখা ম্যানেজার সাইদুল ইসলাম বলেন, ব্যাংকের ভিতর থেকে এভাবে গ্রাহকের টাকা চুরির ঘটনায় আমরা মর্মাহত।

ব্যাংকে উপস্থিত কয়েকজন গ্রাহক টাকা চুরির ঘটনায় বিস্ময় প্রকাশ করে জানান, কয়েকদিন পর পরই এই শাখা থেকে এভাবে গ্রাহকের টাকা চুরির ঘটনা ঘটে। এটা ব্যাংক কর্তৃপক্ষের চরম ব্যর্থতা। বার বার এভাবে টাকা চুরির ঘটনায় ব্যাংকের কেউ জড়িত থাকতে পারে বলেও তারা সন্দেহ ব্যক্ত করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply